তারিন জাহানের ‘সন্ধিক্ষণ’

তারিন জাহানের ‘সন্ধিক্ষণ’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৫৭ ২৭ ফেব্রুয়ারি ২০২০  

অভিনেত্রী তারিন জাহান

অভিনেত্রী তারিন জাহান

দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন জাহানকে আগের মতো অভিনয়ে দেখা যায় না। গল্প, চরিত্র পছন্দ হলেই নতুন নাটকে অভিনয় করেন তিনি। তেমনই একটি টেলিফিল্মে হাজির হতে যাচ্ছেন এ অভিনেত্রী। টেলিফিল্মটি নাম ‘সন্ধিক্ষণ’। এর গল্পে তারিনকে প্রেমার চরিত্রে দেখা যাবে।

গল্পে আরো দেথা যাবে, আজও ঢাকা শহরের ব্যস্ত রাস্তায় ছুটে চলছে অনেক গাড়ী। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অনেকগুলো মুখ যেন অনান্য দিনের মতোই অপেক্ষা করে আছে। কিছু বুঝে উঠার আগেই অকস্মাৎ বিকট একটা শব্দ শোনা গেল। 

গাড়ীর ভাঙ্গা কাঁচ, এলোমেলো ছড়িয়ে থাকা ব্যাগ, একটা মোবাইল, রাস্তার উপর পড়ে থাকা প্রেমার রক্তাক্ত দেহটা। হসপিটালের ট্রলিতে করে রক্তাক্ত প্রেমাকে ওটিতে নিয়ে যাওয়া হচ্ছে, ব্যস্তভাবে ছুটে যাচ্ছেন ডাক্তার অর্থি। জ্বলে ওঠে ওটি’র লাল বাতি। 

হাসপাতালের লম্বা বারান্দার এক কোনায় থমথমে মুখে বসে আছে নীলা। সারা মুখে ক্লান্তির ছাপ। কিছুক্ষণ পর অর্থি বেরিয়ে এসে কথা বলতে চায় প্রেমাকে উদ্ধার করে আনা নীলার সঙ্গে। কিন্তু কোনো নাম কিংবা পরিচয় জানা যায়নি প্রেমার। এরপর শুধুই প্রেমার জ্ঞান ফিরে আসার অপেক্ষার পালা। 

এই টেলিফিল্মটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার। সম্প্রতি এটি নির্মাণ করেছেন নিয়াজ মাহবুব। রাজধানী ও এর আশেপাশের মনোরম লোকেশনে টেলিফিল্মটির দৃশ্যধারণ করা হয়। এতে আরো অভিনয় করেছেন অভিনেতা মাহফুজ আহমেদ, অভিনেত্রী অপি করিম, রিচি সোলায়মানসহ অনেকে। 

টেলিফিল্মটির নির্মাতা নিয়াজ মাহবুব জানান, আসছে শনিবার বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে দুপুর ২.৩৫ মিনিটে টেলিফিল্মটি প্রচারিত হবে। 

এদিকে তারিন জাহান ২০১৩ সালে ‘পিরিত রতন পিরিত ধন’ ও ‘কাজলের দিনরাত্রি’ চলচ্চিত্রে অভিনয় করেন। দীর্ঘ বিরতির পর কলকাতার ‘এটা আমাদের গল্প’ নামের চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি। ঢাকা ও কলকাতার দুই পরিবারের গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করবেন মানসী সিনহা। 
 

ডেইলি বাংলাদেশ/এনএ