Alexa তারকাবহুল ধারাবাহিক ‘পরের মেয়ে’, প্রচার শুরু রোববার 

তারকাবহুল ধারাবাহিক ‘পরের মেয়ে’, প্রচার শুরু রোববার 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৩ ১৮ জানুয়ারি ২০২০   আপডেট: ১৪:১২ ১৯ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মেধাবী নাজিফা ছাত্রী অবস্থায় তার পরিবারের অসম্মতিতে বাউন্ডুলে মিতুলকে বিয়ে করে। এর ফলে নাজিফার বাবা মেয়েকে ত্যাজ্য করেন। নাজিফার শ্বাশুড়ি, নাজিফার প্রতি মমত্ব অনুভব করেন। নাজিফাও তার শ্বাশুড়িকে ভালোবেসে ফেলে। শ্বাশুড়ি অসুস্থ হলে নাজিফা ও মিতুল প্রায় দেড় বছর সেবা করে শ্বাশুড়িকে বাঁচিয়ে তোলে। এর মাঝেই জন্ম নেয় আরিয়ানা। 

পারিবারিক এসব ঝঞ্ঝাটের কারণে নাজিফার নিজের পড়াশোনাটা আর হয়না। মেয়ের বয়স যখন মাত্র ছয় মাস, তখনই নাজিফার জীবনে সব থেকে বড় আঘাতটা আসে। গার্মেন্টসের ঝুট ব্যবসাকে কেন্দ্র করে মিতুল খুন হয়ে যায়। 

অন্যদিকে মিতুলের বড় ভাই নিজের মায়ের কোন খোঁজ রাখেন না। নাজিফা নিজের সন্তানের আর শ্বাশুড়ির জীবন বাঁচাতে ঢাকা শহরে ছোট একটা চাকরি করতে শুরু করে। নাজিফার বাবা-মা মেয়ের পাশে দাঁড়াতে চান, কিন্তু অভিমানী নাজিফা তা প্রত্যাখ্যান করে।

এমন গল্পে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। নাটকটিতে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা, দিলারা জামান, ইন্তেখাব দিনার, গোলাম কিবরিয়া তানভীর, জিয়াউল হাসান কিসলু, আদৃতা, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী, ইলোরা গওহর, টয়া, হিন্দোল রায়সহ অনেকে।

জানা গেছে, রোববার থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নতুন এ ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হবে। এরপর থেকে নাটকটি প্রতি সপ্তাহের রবিবার, সোমবার ও মঙ্গলবার রাত ৮.২০ মিনিটে প্রচার হবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস