Alexa তামিম-নাঈমের ব্যাটে টাইগারদের দারুণ শুরু

তামিম-নাঈমের ব্যাটে টাইগারদের দারুণ শুরু

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩৬ ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:৫৪ ২৪ জানুয়ারি ২০২০

ছবি: পিসিবি

ছবি: পিসিবি

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছে সফরকারী বাংলাদেশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ব্যাট হাতে ধীরস্থির শুরু করেছেন দুই টাইগার ওপেনার। এ রিপোর্ট লেখা পর্যন্ত দলের সংগ্রহ ৮ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৫১ রান।

দিনের শুরুতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দলের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন তামিম ইকবাল ও নাঈম শেখ। শুরু থেকেই দেখে খেলতে থাকে তারা। দুজনের ব্যাটে অষ্টম ওভারে দলীয় অর্ধশতক পূরণ করেছে টাইগাররা। তামিম ২৬ ও নাইম ২৫ রানে ব্যাট করছেন।

এর আগে দশটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ ও পাকিস্তান। এরমধ্যে পাকিস্তান আটটিতে এবং বাংলাদেশ দু’টি ম্যাচে জয়লাভ করে।

সর্বশেষ ২০০৮ সালে পাকিস্তানে একটি টি-টোয়েন্টি খেলেছিল টাইগাররা। পাকিস্তানের মাটিতে এটিই হবে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, নাঈম শেখ, আফিফ হোসেন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন। 

পাকিস্তান একাদশ: আহসান আলী, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, হারিস রউফ, শাহিন আফ্রিদী ও মোহাম্মদ হাসনাইন। 

ডেইলি বাংলাদেশ/এএল