Alexa তরুণীকে দেখে এটিএম বুথে যুবকের একি কাণ্ড

তরুণীকে দেখে এটিএম বুথে যুবকের একি কাণ্ড

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৫০ ১৪ মে ২০১৯   আপডেট: ১৪:৩৩ ১৪ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভাড়া আছে কি না ‘চেক’ না করেই গভীর রাতে রিকশায় উঠলেন এক তরুণী। গন্তব্যে পৌঁছে দেখলেন ব্যাগ ফাঁকা। মানসম্মান বাঁচাতে টাকা তুলতে পাশের একটি এটিএম বুথে প্রবেশ করেন তিনি। ঢুকেই দেখেন ভেতরে এক যুবক দাঁড়িয়ে। এরপর ওই তরুণীকে দেখে প্যান্ট খুলে নিজের যৌনাঙ্গ প্রদর্শন করে ওই যুবক। শুধু তাই নয়, বুথের ভেতরেই অশ্লীল ইঙ্গিত করতে থাকে।

সম্প্রতি নিজের টুইটারে ঘটনাটি সম্পর্কে কিছু তথ্য ও ভিডিও পোস্ট করেন শিবাণী নামের ভুক্তভোগী ২৩ বছর বয়সী ওই তরুণী। খোঁজ নিয়ে জানা গেল, রোববার ভারতের মহারাষ্ট্রের থানে জেলার কোপারি এলাকায় এ ঘটনা ঘটে।

যুবকের এমন অশ্লীল কর্মকাণ্ডে এই তরুণী ভয় পাননি মোটেও। ব্যাগ থেকে স্মার্টফোনটি বের করে কয়েকটি ছবি ও ভিডিও করতে থাকেন। এরপরে সে ফুটেজ নিয়ে তিনি রাস্তায় টহল দেয়া পুলিশকে বিষয়টি জানান। শিবাণী বলেন, এক বান্ধবীর জন্মদিনের নিমন্ত্রণ রক্ষা করে গভীর রাতে বাড়ির ফেরার জন্য রিকশায় উঠি। পরে বাড়ির সামনে পৌঁছে রিকশা ভাড়া দিয়ে স্টেট ব্যাংকের বুথে ঢুকি। এরপর আমাকে দেখে ওই ব্যক্তি যৌনাঙ্গ প্রদর্শন করে ও বলতে থাকে ‘অনেকদিন পর এমন কাউকে দেখলাম’।

তরুণীর ওই ফুটেজের জের ধরে অভিযোগ আমলে নেয় পুলিশ। রাতেই বিকৃত মানসিকতার যুবককে গ্রেফতার করে। এরপর যুবককে কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গিয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনকে