তদন্তে নেমেই রিয়াসহ ছয় জনের বিরুদ্ধে এফআইআর করলো সিবিআই

তদন্তে নেমেই রিয়াসহ ছয় জনের বিরুদ্ধে এফআইআর করলো সিবিআই

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৩৪ ৭ আগস্ট ২০২০  

রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অবশেষে রিয়াসহ আরো ছয় জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এই মামলায় রিয়া চক্রবর্তী, তার বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই শৌমিক, রিয়ার ম্যানেজার শ্রুতি মোদী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডসহ আরো একজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

শুধু এফআইআর দায়েরই নয়, সুশান্ত মামলায় বিশেষ তদন্তকারী দল গঠন করেছে সিবিআই। জানা যাচ্ছে, এই টিমে রয়েছে মনোজ শশীধর  আইপিএস অফিসার গগনদীপ গম্ভীরের নেতৃত্বে গঠিত হয়েছে এই তদন্তকারী দল। বিহার পুলিশের থেকে ইতোমধ্যেই সমস্ত তথ্য সিবিআইয়ের পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছে। পরবর্তী তদন্তেও প্রয়োজনে বিহার পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা হবে।

এদিকে ইতোমধ্যেই মুম্বাই থেকে পাটনা ফিরে গিয়েছে বিহার পুলিশের তদন্তকারী দল। তবে বিহার পুলিশের আধিকারিক বিনয় তিওয়ারিকে জোর করে মুম্বাই পুলিশ কোয়ারেন্টাইনে পাঠিয়েছিল বলে অভিযোগ উঠেছিল। তাকে এখনো ছাড়া হয়নি বলে জানিয়েছেন বিহার পুলিশের ডিজিপি গুপ্তেশ্বর পান্ডে। এদিকে রিয়া চক্রবর্তী এখনো মুম্বাইয়ের বাসায় ফেরেননি বলে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস