Alexa তথ্য প্রযুক্তি আইনে ইমতিয়াজ মাহমুদ গ্রেফতার

তথ্য প্রযুক্তি আইনে ইমতিয়াজ মাহমুদ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৫ ১৫ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তথ্য প্রযুক্তি আইনে করা একটি মামলায় আইনজীবী ও লেখক ইমতিয়াজ মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকালে রাজধানীর বনানীর নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। বনানী থানার ওসি বিএম ফরমান আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইমতিয়াজ মাহমুদের বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায় ২০১৭ সালে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করা হয়। ওই মামলার ওয়ারেন্টের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

ওসি জানান, গ্রেফতারের পর ইমতিয়াজ মাহমুদকে আদালতে পাঠানো হয়েছে।

২০১৭ সালের ১৭ জুলাই ফেসবুকে সাম্প্রদায়িক উসকানি দেয়ার অভিযোগে শফিকুল ইসলাম নামের এক ব্যক্তি ইমতিয়াজ মাহমুদের নামে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭/২ ধারায় খাগড়াছড়ি সদর থানায় মামলাটি করেছিল।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩