ডোমারে জাকিরুল হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

ডোমারে জাকিরুল হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

ডোমার (নীলফামারী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০১ ২ জুন ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নীলফামারী ডোমার উপজেলায় জাকিরুল হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন, ডোমার সদর ইউপির ছোটরাউতা আন্ধারুর মোড় এলাকার আন্ধারু কর্মকারের ছেলে কমল কর্মকার ও ছোটরাউতা ফকির পাড়ার ওবায়দুলের ছেলে রাশেদ।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, জাকিরুল হত্যা মামলায় অটোচালক রাশেদকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে রাশেদ জাকিরুলকে হত্যার কথা স্বীকার করে বিভিন্ন তথ্য দেয়।

মঙ্গলবার দুপুরে গ্রেফতার দুইজনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের তৎপরতা চলছে। জাকিরুলকে হত্যা করে ডোবায় মরদেহ ফেলার কাজে ব্যবহৃত একটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। 

গত ১০ মে উপজেলার পূর্ব বোড়াগাড়ী এলাকায় একটি পরিত্যক্ত ডোবা থেকে জাকিরুল ইসলাম বাচ্চাবাউ নামে অর্ধ গলিত এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ উদ্ধারের এক সপ্তাহ আগে থেকে জাকিরুল নিখোঁজ ছিল। এতে জাকিরুলের বাবা আব্দুল গনি মরদেহ উদ্ধারের দিনেই একটি হত্যা মামলা দায়ের করেন।  

ডেইলি বাংলাদেশ/এমকে