ভিজতে ভিজতে নিভে গেল ভাই-বোনসহ চার শিশুর প্রাণ

ভিজতে ভিজতে নিভে গেল ভাই-বোনসহ চার শিশুর প্রাণ

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:২৩ ২১ জুলাই ২০২০   আপডেট: ০০:৫৯ ২১ জুলাই ২০২০

চার শিশুর মরদেহ

চার শিশুর মরদেহ

ছোট ভাই ইব্রাহীমকে নিয়ে খেলতে যায় নয় বছরের তানিয়া। সঙ্গে বের হয় খেলার সঙ্গী ফরহাদ ও মিষ্টি আক্তার। ভেজার একপর্যায়ে বাসায় ফিরে আসার জন্য তাগিদ করেন তানিয়ার মা। কিন্তু প্রবল বর্ষণের সময় ভিজতে ভিজতে উল্লাস করছিল এ চার শিশু। এরই ফাঁকে সবার অজান্তে বাড়ির পাশের একটি ডোবায় পড়ে যায় তানিয়া-ইব্রাহীম, মিষ্টি ও ফরহাদ।

বৃষ্টি থেমে গেলেও বাড়ি ফেরেনি চার শিশু। তাদের কোথাও খুঁজেও পাওয়া যাচ্ছিল না। অবশেষে সন্ধ্যায় ওই ডোবা থেকে চার শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। সোমবার দুপুরে গাজীপুর সদরের পূর্ব মির্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত চার শিশুরই বয়স ছয় থেকে ১০ বছর। এর মধ্যে তানিয়া ও ইব্রাহীম ভাই-বোন। তাদের বাবার নাম তৌহিদুল ইসলাম। তৌহিদের বাড়ি নেত্রকোনার বারহাট্টা উপজেলার যাওআইল গ্রামে হলেও পরিবার নিয়ে মির্জাপুর এলাকায় থাকেন।

জয়দেবপুর থানার ওসি মো. জাবেদুল ইসলাম জানান, দুপুরে বৃষ্টিতে ভিজতে বের হয়েছিল তানিয়া ও তার ভাই ইব্রাহীম। তাদের সঙ্গে বের হয় একই এলাকার ভাড়াটে জিয়ারুল ইসলামের মেয়ে মিষ্টি আক্তার ও শামীম হোসেনের ছেলে ফরহাদ হোসেন। ভিজতে ভিজতে একপর্যায়ে তারা ডোবায় পড়ে যায়। দীর্ঘ সময় পার হলেও বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন স্বজনরা। একপর্যায়ে ডোবা থেকে চার শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

ডেইলি বাংলাদেশ/এমআর