ডাক্তারদের শ্রদ্ধা জানিয়ে পিন্টু ঘোষের গান

ডাক্তারদের শ্রদ্ধা জানিয়ে পিন্টু ঘোষের গান

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩৬ ২ জুন ২০২০  

পিন্টু ঘোষ

পিন্টু ঘোষ

করোনাভাইরাস থেকে মানুষকে বাঁচাতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন দেশের ডাক্তাররা। ঠিক এই সময়ে ডাক্তারদের প্রতি শ্রদ্ধা জানিয়ে একটি গানের সুর ও সংগীতায়োজন করেছেন পিন্টু ঘোষ। তার স্ত্রী সংগীতশিল্পী সুকন্যা মজুমদারকে নিয়ে গানটিতে কণ্ঠ দিয়েছেন পিন্টু। এ ছাড়া গানটিতে শোনা যাবে বাপ্পা মজুমদার ও রোকন ইমনের কণ্ঠ।

গানটির কথা লিখেছেন আল আমিন। গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে শিগগিরই ভিডিও আকারে গানটি প্রকাশিত হবে। এই গানের ভিডিও নির্মাণ করেছেন পিক্সেল। শিল্পীরা নিজ নিজ বাসা থেকে গানটির ভিডিওর ফুটেজ দিয়েছেন।

গানটির প্রসঙ্গে পিন্টু ঘোষ বলেন, দেশের শত শত মানুষ প্রতিদিন করোনায় আক্রান্ত হচ্ছে। তাদের বাঁচানোর জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন আমাদের ডাক্তার, নার্স এবং সংশ্লিষ্ট ব্যক্তিরা। রোগীদের বাঁচাতে গিয়ে কেউ কেউ নিজের জীবনও বিসর্জন দিচ্ছেন। সেসব ডাক্তারের শ্রদ্ধা জানাতেই এই গান।

পিন্টু ঘোষ বলেন, তুমি পাশে থাকলেই বাঁচার স্বপ্ন দেখে যাই/ তুমি ডাক্তার, তুমি সেবক, তুমি সাহসী যোদ্ধা/ করো মঙ্গল, তব জনগণে, তোমারে জানাই শ্রদ্ধা। আমাদের বিশ্বাস এমন কথার গানটি শুনলে ডাক্তাররা অনুপ্রাণিত হবেন।

ডেইলি বাংলাদেশ/এনএ