ডাকাতি করতে গিয়ে টাকা-স্বর্ণালংকার না পেয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ

ডাকাতি করতে গিয়ে টাকা-স্বর্ণালংকার না পেয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৩৭ ২৮ এপ্রিল ২০২০   আপডেট: ২১:৪৩ ২৮ এপ্রিল ২০২০

গ্রেফতার জোবায়ের ইসলাম সোহাগ

গ্রেফতার জোবায়ের ইসলাম সোহাগ

ফেনীর সোনাগাজীতে চা বিক্রেতার ঘরে ডাকাতি করতে গিয়ে টাকা ও স্বর্ণালংকার না পেয়ে তার মাদরাসায় পড়ুয়া মেয়েকে ধর্ষণ করেন ডাকাত জোবায়ের ইসলাম সোহাগ।

মঙ্গলবার দুপুরে আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তিনি এ তথ্য জানান।

সোহাগ জানান, ২৩ এপ্রিল রাতে ওই উপজেলার চর মজলিশপুর ইউপির বিষ্ণুপুরে ওই চা বিক্রেতার বাড়িতে ডাকাতি করতে যান তিনিসহ ৮-৯ জন। বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করেন তারা। ওই সময় ঘরে অল্প কিছু টাকা ছিল। বেশি টাকা ও স্বর্ণালংকার না পেয়ে ডাকাত দলের একজন ওই চা বিক্রেতার মেয়েকে অন্য একটি ঘরে নিয়ে ধর্ষণ করেন।

জানা গেছে, ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করায় সোনাগাজী মডেল থানার ওসি মো. মঈন উদ্দিন আহমেদকে শনিবার প্রত্যাহার করা হয়েছে। পরে ওসি (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলামকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

সাজেদুল ইসলাম জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে উত্তর চর মজলিশপুর থেকে জোবায়ের ইসলাম সোহাগকে গ্রেফতার করা হয়েছে। ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমদের আদালতে জবানবন্দি দেন তিনি।

তিনি আরো জানান, ভুক্তভোগী মাদরাসাছাত্রীর শারিরীক পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে। তিনি এরইমধ্যে জবানবন্দি দিয়েছেন। ডাকাতি ও ধর্ষণে জড়িত বাকিদের ধরতে অভিযান চলছে।

ডেইলি বাংলাদেশ/এআর