Alexa ডাকসু’র ভোট ১১ মার্চ

ডাকসু’র ভোট ১১ মার্চ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৫৪ ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১৯:৫২ ১১ ফেব্রুয়ারি ২০১৯

সংগৃহিত

সংগৃহিত

স্ব স্ব আবাসিক হলে ভোটকেন্দ্র রেখে ঘোষণা করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের তফসিল। ঘোষিত এ তফসিল অনুযায়ী আলোচিত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১১ মার্চ।

সোমবার বেলা পৌনে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে তফসিল ঘোষণা করেন ডাকসু নির্বাচনের প্রধান রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান। এসময় অন্যান্য রিটার্নিং কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

তিনি জানান, ডাকসুর ২৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বিতরণ ১৯ থেকে ২৫ ফেব্রুয়ারি। আর তা জমা দেয়ার শেষ তারিখ ২৬ ফেব্রুয়ারি এবং প্রত্যাহারের শেষ দিন ২ মার্চ। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ৩ মার্চ। আর সম্পূরক ভোটার তালিকা প্রকাশ করা হবে ৫ মার্চ। ১১ মার্চ সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা ভোটগ্রহণ হবে। নিজ নিজ হলে ভোটগ্রহণ চলবে।

প্রধান রিটার্নিং কর্মকর্তা আরো জানান, আজই (সোমবার, ১১ ফেব্রুয়ারি) খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও আবাসিক হলগুলোতে তালিকা প্রকাশ করা হবে। এরপর ১৮ ফেব্রুয়ারি এ ভোটার তালিকা সংশোধন করা হবে। যা ২০ ফেব্রুয়ারি বিকেল ৪টায় চূড়ান্ত তালিকা আকারে প্রকাশ করা হবে।

এসময় হল সংসদের তফসিল হল কর্তৃপক্ষ পরে জানিয়ে দেবে বলেও জানান এস এম মাহফুজুর রহমান। 

ডেইলি বাংলাদেশ/এলকে

Best Electronics
Best Electronics