Alexa ট্রেন দুর্ঘটনায় সবার সহযোগিতা চাইলেন সৌম্য 

ট্রেন দুর্ঘটনায় সবার সহযোগিতা চাইলেন সৌম্য 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৮ ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ১৬:১৯ ১২ নভেম্বর ২০১৯

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ স্টেশনে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। ভয়াবহ এই দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৬ জন নিহতের খবর পাওয়া গেছে। আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক মানুষ। এই ঘটনায় সবার কাছে সহযোগিতা চাইলেন জাতীয় দলের খেলোয়াড় সৌম্য সরকার। আশেপাশের সবাইকে এগিয়ে আসতে আহবান করেছেন তিনি।

মন্দবাগ রেল স্টেশনে রাত ৩ টার দিকে এ দুর্ঘটনা হয়। চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের লোকো মাস্টার (চালক) সিগন্যাল অমান্য করলে উদয়ন এক্সপ্রেসের শেষ তিনটি বগিরসঙ্গে সরাসরি সংঘর্ষ হয়। উদয়ন এক্সপ্রেস ট্রেনটি সিলেট থেকে চট্টগ্রাম যাচ্ছিলো।

এমন মর্মান্তিক ঘটনায় শোকাহত জাতীয় দলের তারকা ব্যাটসম্যান সৌম্য সরকার। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে তিনি দুর্ঘটনায় হতাহতদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে বলে একটি পোস্ট দেন।

সৌম্য তার পোস্টে লিখেন, ‘ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা করি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করি। ঈশ্বর সবাইকে শান্তিতে রাখুক নিরাপদে রাখুক। যারা আশেপাশে আছেন, আপনাদের নিকটস্থ হসপিটালে গিয়ে পারলে একটু সহযোগিতা করুন’।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে সোমবার রাতেই দেশে ফিরেছেন সৌম্য সরকার। প্রথম ম্যাচে ভালো খেললেও বাকি ২ ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন তিনি। অবশ্য শেষ টি-টোয়েন্টিতে বল হাতে দুই উইকেট পেয়েছিলেন সৌম্য।

ডেইলি বাংলাদেশ/এএল