ট্রাম্পের নির্বাচনী প্রচারণা ম্যানেজারের নতুন দায়িত্বে বিল স্টিফেন

ট্রাম্পের নির্বাচনী প্রচারণা ম্যানেজারের নতুন দায়িত্বে বিল স্টিফেন

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৮ ১৬ জুলাই ২০২০   আপডেট: ১৪:৩০ ১৬ জুলাই ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্র্যাড পার্সকেলের স্থলে বিল স্টিফেনকে নিজের নির্বাচনী প্রচারণার দায়িত্ব দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় ফেসবুকে দেয়া এক পোস্টে ট্রাম্প নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

বিল স্টিফেন এর আগে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের সময় নির্বাচনী প্রচারণার ফিল্ড ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সংবাদ সংস্থা সিএনএন জানিয়েছে, জনমত জরিপে যেদিন ট্রাম্পকে দুই ডিজিট পেছনে ফেলতে সমর্থ হয়েছেন তার প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী জো বাইডেন সেদিনই ক্যাম্পেইন ম্যানেজার বদলের এ ঘোষণা এলো।

প্রেসিডেন্ট ট্রাম্পের অভিযোগ, গত মাসে ওকলাহোমায় নির্বাচনী প্রচারণায় ব্র্যাড পার্সকেলকে সেভাবে দেখা যায়নি।

এ বিষয়টি নিয়ে তার ওপর অসন্তুষ্টি ছিলেন ট্রাম্প। তবে নির্বাচনী প্রচারণার ম্যানেজার পদ থেকে তাকে সরিয়ে দেয়া হলেও তিনি শীর্ষ উপদেষ্টা হিসেবে বহাল থাকবেন।

বুধবার সামাজিক মাধ্যমে এক বিবৃতিতে প্রেসিডেন্ট ট্রাম্প বলেন, ব্র্যাড পার্সকেল দীর্ঘদিন ধরেই আমার সঙ্গে ছিলেন। তিনি বর্তমানে নির্বাচনী প্রচারণার শীর্ষ উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

সাম্প্রতিক সময়ে প্রেসিডেন্ট ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প এবং তার স্বামী জেয়ার্ড কুশনারও ব্র্যাড পার্সকেলের দায়িত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএএইচ