ট্রাক চুরি করে দ্বিতীয় স্ত্রীর বাড়িতে চালকের আত্মগোপন

ট্রাক চুরি করে দ্বিতীয় স্ত্রীর বাড়িতে চালকের আত্মগোপন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৭ ২ জুন ২০২০   আপডেট: ১৭:৪৮ ২ জুন ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নেত্রকোনার দুর্গাপুরে থেকে বালুবোঝাই ট্রাকসহ পালিয়ে যাওয়া চালক জুয়েল মিয়াকে আটক করেছ পুলিশ।

মঙ্গলবার দুপুরে দুগাপুর থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান থানা কর্তৃপক্ষ। আটক চালক কাকৈরগড়া ইউপির রুহানি কান্দা গ্রামের আব্দুল মজিদের ছেলে।

গত ২০ মে সকালে উপজেলার ঝানজাইল বাজার থেকে বালু ভরে গাজীপুরে উদ্দেশে রওনা দেন গাড়ির চালক জুয়েল মিয়া। এরপর থেকেই তার কোনো খোঁজ পাচ্ছিল না গাড়ির মালিক মো. সদরুল আলম । ঢাকা-ময়মনসিংহ গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে খোঁজ নেন গাড়ির মালিক। কিন্তু গাড়ি কিংবা চালকের কোনো খোঁজ পাচ্ছিলেন না তারা । বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয় সর্বশেষ ২৯ মে রাতে দুর্গাপুর থানায় গাড়ি ও চালক হারিয়েছে বলে একটি জিডি করেন গাড়ির মালিক সদরুল আজম খান। এরপর গাড়ির চালকের সন্ধানে মাঠে নামে পুলিশ ।

জেলা পুলিশের এসপি, এএসপি দুর্গাপুর সার্কেল, ওসি দুর্গাপুর থানার সমন্বয়ে দুর্গাপুর থানার তদন্ত ওসি মীর মাহবুবের নেতৃত্বে মোবাইল নাম্বারের সূত্র ধরে আট সদস্যের একটি দল চাঁদপুর জেলার কচুয়া এলাকায় অভিযানে নামে। সেখানে সন্দেহভাজন ব্যক্তির বাসার সামনে একটি গাড়ি দেখতে পায় পুলিশ সদস্যরা।

এদিকে ওই গাড়িটি চুরি হওয়া বলে শনাক্ত করেন গাড়ির মালিক। পরে স্থানীয়দের দেয়া সূত্রের ভিত্তিতে পাশের একটি বাড়ি থেকে সোমবার রাতে জুয়েলকে আটক করে পুলিশ। চাঁদপুরের কচুয়ায় দ্বিতীয় স্ত্রীর বাড়িতে গিয়ে আশ্রয় নেয় চালক। সেখানে নিজেকে গাড়ির মালিক দাবি করেন এবং গাড়ির নাম্বার পরিবর্তন করে ফেলেন তিনি।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসপি (প্রশাসন) আশরাফুল আলম খান, এএসপি দুর্গাপুর সার্কেল মাহমুদা শারমিন নেলি, দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান, তদন্ত ওসি মীর মাহবুবুল আলম,  এসআই আবদুল হালিম, দুর্গাপুর প্রেস ক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবু্ল, সাবেক সভাপতি এসএম রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তোমার হোসেন খোকনসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকেরা।
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ