ট্রাকচাপায় নিভে গেল ফাহিমার জীবন প্রদীপ

ট্রাকচাপায় নিভে গেল ফাহিমার জীবন প্রদীপ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৪১ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১২:৪৫ ২৫ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুরের রায়পুরে ট্রাকচাপায় নিভে গেল ফাহিমা আক্তার (৭) নামে এক স্কুলছাত্রীর জীবন প্রদীপ। মঙ্গলবার বেলা ১১ টার দিকে রায়পুর-লক্ষ্মীপুর অঞ্চলিক মহাসড়কের বাসাবাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

এ সময় স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান, ইউএনও ও শিক্ষা কর্মকর্তা ঘটনাস্থল পরির্দশন করেছেন। 

নিহত ফাহিমা উপজেলার সোনাপুর ইউপির খলিল মিঝিবাড়ীর জসিম উদ্দিনের মেয়ে ও স্থানীয় সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুতগামী ট্রাকটি রায়পুর থেকে লক্ষ্মীপুর যাওয়ার পথে সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়ক পারাপারের সময় ট্রাকের চাপায় গুরুতর জখম হয় ফাহিমা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফাহিমাকে মৃত ষোঘণা করেন। 

এ সময় স্থানীয়রা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। পরে রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে গাড়িটি আটক করে বিচারের আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ প্রত্যাহার করে।

রায়পুর থানার ওসি তোতা মিয়া বলেন, খবর পেয়ে নিহত স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার ও ট্রাকটি আটক করে থানা নিয়ে আসা হয়েছে। চালক পালিয়ে যাওয়া তাকে আটক করা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে