Alexa ট্যাক্সির ধাক্কা খেয়ে প্রাইভেট কারের নিচে, তবুও বেঁচে গেলেন নারী (ভিডিও)

ট্যাক্সির ধাক্কা খেয়ে প্রাইভেট কারের নিচে, তবুও বেঁচে গেলেন নারী (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২০ ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ১৯:৫০ ১৬ অক্টোবর ২০১৯

ভিডিও থেকে নেয়া

ভিডিও থেকে নেয়া


রাস্তায় পরপর দুই বার দুর্ঘটনায় পরেও আশ্চর্যজনক ভাবে প্রাণে বেঁচে গেছেন এক নারী। সেই ঘটনাটি রাস্তার পাশে লাগানো সিসিটিভিতে ধরা পড়েছে। এই আশ্চর্যজনক বেঁচে যাওয়ার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোডের পর ভাইরালতা ছড়িয়ে পড়তে সময় নেয়নি। ঘটনাটি ঘটেছে চীনের মা আনসান শহরে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রাস্তার বাঁ দিক দিয়ে স্কুটার চালিয়ে যাচ্ছেন এক নারী। সামনের একটি জেব্রা ক্রসিংয়ের কাছে গিয়ে ডানে মোড় নিতেই সামনে থেকে একটি লাল রঙের ট্যাক্সি ধাক্কা মেরে বেরিয়ে যায়। রাস্তাতেই ছিটকে প়ড়েন তিনি।

একটি ধাক্কাতেই বিপদ কাটেনি। বড় বিপদ তখনো অপেক্ষা করছিল। ধাক্কা খেয়ে ওই মহিলা রাস্তাতেই প়ড়ে ছিলেন। তখনো পর্যন্ত কেউ সাহায্যের জন্য এগিয়ে আসতে পারেননি। এর মধ্যেই একটি কালো প্রাইভেট গাড়ি এগিয়ে আসে তার দিকে।

চালক হয় নারীকে রাস্তায় পড়ে থাকতে দেখতে পাননি, অথবা দেখেও বুঝতে পারেননি কেউ দুর্ঘটনায় আহত হয়ে এ ভাবে রাস্তায় পড়ে রয়েছেন। রাস্তায় পড়ে থাকা ওই নারীর উপর দিয়েই প্রাইভেট গাড়িাট চালিয়ে দেন চালক। 

প্রাইভেট গাড়ির সামনের দুইটি চাকার মাঝখানে ঢুকে যান মহিলা। তাকে ধাক্কা মেরে কিছুটা এগিয়ে যায় গাড়িটি। ততক্ষণে আশেপাশের লোকজন খেয়াল করেন নারীকে। তাদের চিৎকার শুনে প্রাইভেট গাড়ির চালক বুঝতে পারেন, কিছু গণ্ডগোল হয়েছে। গা়ড়ি থামিয়ে দেন তিনি।

গাড়ি থেমে গেলেও আহত নারী ততক্ষণে প্রাইভেট গাড়ির নীচেই রয়ে গিয়েছেন। ফলে গাড়ি এগোলে বা পিছিয়ে নিয়ে গেলে আরো আহত হতে পারতেন। তাই সবাই মিলে গাড়িটিকে ঠেলে কাত করে দেন। তার নীচ থেকে তাকে বের করা হয়।

পর পর দুটি গাড়িতে ধাক্কা লেগে বেঁচে গেলেও গুরুতর আহত হন তিনি। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।


ভিডিওটি দেখুন এখানে

ডেইলি বাংলাদেশ/এমএস