টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা পাচারকারী নিহত
Best Electronics

টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা পাচারকারী নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:৫০ ১৬ মে ২০১৯   আপডেট: ০২:৫১ ১৬ মে ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশ ও বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক ইয়াবা পাচারকারী নিহত হয়েছেন। এ ঘটনায় অস্ত্র-গুলি উদ্ধারসহ চারজন আহত হয়েছেন।

বুধবার রাতে উপজেলার সাবরাং আচারবনিয়া লবন মাঠ এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত সিরাজ সাবরাং আচারবনিয়া এলাকার ফজল আহমদের ছেলে। আহতরা হলেন- বিজিবি সিপাহি মো. জহিরুল ইসলাম, রানা মিয়া এবং পুলিশ সদস্য আল ফারুক ও হেলাল।

টেকনাফ ২ বিজিবির উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার বলেন, সিরাজকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর মিয়ানমার থেকে বাংলাদেশে একটি বড় ইয়াবার চালান আসার খবর পাওয়া যায়। তাই তাকে নিয়ে রাত ৮ টায় লবন মাঠে গেলে ইয়াবা ব্যবসায়ীরা বিজিবি ও পুলিশের ওপর গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে বিজিবি ও পুলিশ পাল্টা গুলি ছুড়লে এক পর্যায়ে ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ‍দুটি এলজি, ১২ রাউন্ড তাজা কার্তুজ, আট রাউন্ড খালি খোসা ও ৫০ হাজার ইয়াবাসহ সিরাজকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করেন। তাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় দুই বিজিবি ও দুই পুলিশকে চিকিৎসা দেয়া হচ্ছে। পাশাপাশি মামলার প্রক্রিয়া চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics