Alexa টেকনাফে নারীসহ তিন মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

টেকনাফে নারীসহ তিন মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩২ ১৬ অক্টোবর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তাদেরকে ইয়াবাসহ উদ্ধার করা হয়। মঙ্গলবার বিকেলে পৌরসভার নাইট্যংপাড়া ও দক্ষিণ জালিয়াপাড়া থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।  

সাজাপ্রাপ্তরা হলেন, টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়ার মো. রফিকের স্ত্রী আসমাউল হুসনা, দক্ষিণ জালিয়াপাড়ার বুজুরুস মিয়ার ছেলে নুরুল আলম ও তার ভাই নুর হোসেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ সার্কেলের পরিদর্শক তরুণ কুমার রায় জানান, তার নেতৃত্বে এসআই মো. নাছির উদ্দীনসহ একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার নাইট্যংপাড়ার মো. রফিকের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বাড়ি থেকে ১০টি ইয়াবাসহ এক নারীকে আটক করা হয়।ৎ

তিনি আরো জানান, ওইদিন দুপুরে পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়ার বুজুরুস মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ১৮টি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।  

পরে টেকনাফ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আবুল মনসুরের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইয়াবাসহ আটক আসমাউল হুসনাকে ছয়মাস এবং নুরুল আলম ও নুর হোসেনকে তিনমাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। তাদেরকে বুধবার কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস