টেকনাফে ইয়াবাসহ আটক ১

টেকনাফে ইয়াবাসহ আটক ১

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩৯ ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১১:১২ ২৮ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে প্রায় ১২ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। মঙ্গলবার রাতে হোয়াইক্যং বাজারের ব্রিজ সংলগ্ন পাকা রাস্তা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. জাফর আলম উপজেলার নোয়া পাড়ার মোহাম্মদের ছেলে। কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং বাজার সংলগ্ন ব্রিজের ১০০ গজ দক্ষিণে পাকা রাস্তায় দুই মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় করছে বলে জানতে পারে র‌্যাব। এর ভিত্তিতে ওই এলাকায় র‌্যাবের একটি দল অভিযানে চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

এ সময় তার হাতে থাকা পলিথিনের একটি ব্যাগ তল্লাশি করে ১১ হাজার ৯৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় তার এক সহযোগী পালিয়ে যায়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ৫৯ লাখ ৬৫ হাজার টাকা।

এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরো জানান, মো. জাফর আলমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামি গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর/আরআর