Alexa টেকনাফে আট লাখ ইয়াবা-ছয় অস্ত্রসহ আটক ৪

টেকনাফে আট লাখ ইয়াবা-ছয় অস্ত্রসহ আটক ৪

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২৩ ১৩ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের বিশেষ অভিযানে চার ইয়াবা ব্যবসায়ী আটক হয়েছেন। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার ইয়াবা, ছয়টি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার ভোরে উপজেলার হ্নীলা ইউপি রঙ্গিখালী থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- হ্নীলা ইউপি রঙ্গিখালীর ইয়ার মোহাম্মদের ছেলে নুর হাফেজ, একই এলাকার দলিলুর রহহমানের ছেলে সৈয়দ আলম প্রকাশ কালু, ছৈয়দ হোসেনের ছেলে ছৈয়দ নুর ও সাব্বির আহমদের ছেলে মোহাম্মদ সোহেল।

র‌্যাব-৭ চট্টগ্রামের অপারেশন অফিসার এএসপি মাশেকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান এনে হ্নীলা ইউপির রঙ্গিখালীতে মজুদের প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত নুর হাফেজসহ তার তিন সহযোগীকে আটক করা হয়েছে। আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী তাদের জিম্মায় থাকা আট লাখ ১০ ইয়াবা, ছয়টি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল বলেন, আটক চারজনের মধ্যে নুর হাফেজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবার গডফাদার নুর হাফেজ। সে রোহিঙ্গা নাগরিক আব্দুল হাকিম ডাকাতের সেকেন্ড ইন কমান্ড। আবদুল হাকিম ডাকাত নুর হাফেজের মাধ্যমে বাংলাদেশে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপ করছে। তাদের কাছে দুটি বিদেশি পিস্তলসহ ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি পাওয়া গেছে। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। 
 

ডেইলি বাংলাদেশ/এমকেএ