Alexa টুইট ভিডিও নিয়ে বিপাকে পিসিবি

টুইট ভিডিও নিয়ে বিপাকে পিসিবি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩৭ ২০ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিতর্ক আর পিসিবি যেনো একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। যে কাজই করুক, কিছুতেই পিছু ছাড়ছে না বিতর্ক। আবারো সমালোচনার মুখে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এবারের বিষয়বস্তু তাদের টুইটার পোস্ট। 

টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে কিছুদিন আগে সরফরাজ আহমেদকে অব্যাহতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পরবর্তী সফরের দলেও রাখা হয়নি তাকে। এর কিছু পরেই পিসিবির অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। মূহুর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। একইসঙ্গে সমর্থকদের রোষানলে পড়ে যায় বোর্ড। 

অল্প সময়ের মাঝেই ভিডিওটি সরিয়ে নেয়ার পাশাপাশি ক্ষমাপ্রার্থনা করে তারা। কিন্তু এরপরও থেমে নেই সমর্থকরা। 
অনেকদিন ধরেই ব্যাট হাতে বাজে সময় পাড় করছেন সদ্য সাবেক পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। ফিটনেস নিয়েও তার অসুবিধা আছে। কিপিংটাও করতে পারছেন না ঠিকঠাক। ফলে ৩২ বছর বয়সী এই উইকেটরক্ষককে দুই ফরম্যাটে অধিনায়কত্ব হারানোর পাশাপাশি দল থেকে বাদ পড়তে হয়েছে তাকে। 

এই ঘোষণার পরেই পিসিবির টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে দেখা যায় পাকিস্তানি প্লেয়াররা ট্রেনিংয়ের সময় নাচছেন। পিসিবি যেনো সরফরাজকে বিদায় করে তাদের ভেতরের অবস্থাই বুঝাতে চেয়েছে ভিডিওতে। স্বাভাবিকভাবেই এমন কর্মকান্ডে সমালোচনা শুরু হয় সবখানে।

সেই পোস্টে ক্ষমাপ্রার্থনা করে পিসিবি নতুন পোস্টে বলে, পিসিবি এই পোস্টের জন্য ক্ষমা চাইছে এবং মেনে নিচ্ছে এই পোস্টের সময়টা ঠিক ছিল না। এই পোস্ট আগে থেকেই ঠিক করা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের এক বছর বাকিকে প্রোমোট করার জন্য। কিন্তু এই পোস্টের সময় দল নির্বাচনের সঙ্গে এক হয়ে গিয়েছিল। পিসিবি তার জন্য দুঃখিত।

তবে এতেও মন গলেনি সমর্থকদের। অসময়ে এমন কিছু পোস্ট করলে কি আর এতো সহজে নিস্তার পাওয়া যায়? 

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ