Alexa টিম বাসে ধোনির সিট এখনো খালি থাকে!

টিম বাসে ধোনির সিট এখনো খালি থাকে!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩৭ ২৮ জানুয়ারি ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকে আর মাঠে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছেন। নীল জার্সিতে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে যখন ধোঁয়াশা চলছে তখনই নিউজিল্যান্ড থেকে চাহাল টিভি থেকে এলো নতুন বার্তা। ভারতীয় ক্রিকেট দলের টিম বাসে নাকি এখনো ফাঁকাই পড়ে থাকে ধোনির সিট। মাহিকে সবাই খুব মিস করে...।

নিউজিল্যান্ড সফরে দুর্দান্ত শুরু করেছে বিরাট কোহলির ভারত। অকল্যান্ডে প্রথম দুই টি-টোয়েন্টি জয়ের পর তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ভারত এখন হ্যামিল্টনে। অকল্যান্ড থেকে হ্যামিলটনে যাওয়ার সময় টিম বাসে চাহাল টিভির সঞ্চালক যুজবেন্দ্র চাহাল হাজির হয়েছিলেন সবার সঙ্গে আড্ডা দিতে।

প্রথমবার নিউজিল্যান্ড সফরে যাওয়া জসপ্রিত বুমরাহকে দিয়ে শুরু। তারপর একে একে ঋশভ পান্ট, মোহাম্মদ শামি, লোকেশ রাহুল, কুলদীপ যাদবের পর শেষে চাহাল বাসের পেছনের কর্নার সিটের পাশে বসে বলতে শুরু করেন, একজন আছে, যে কখনো 'চাহাল টিভি'তে আসেনি। অনেকবারই আসবে বলেছিল। কিন্তু আমিই বলেছিলাম পরে হবে। (ফাঁকা সিটের দিকে নির্দেশ করে) এই সিটে একজন কিংবদন্তি বসতেন। মাহি ভাই! এখন আর এখানে কেউ বসে না। আমরা সবাই উনাকে মিস করি।
 

ডেইলি বাংলাদেশ/এম