টিভি চ্যানেলের মালিক মোশাররফ করিম!

বিনোদন প্রতিবেদকডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৯ ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১৩:২৭ ১১ ফেব্রুয়ারি ২০১৯

মোশাররফ করিম

মোশাররফ করিম

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে বিভিন্ন সময়ে নানা ধরনের চরিত্রে দেখা মেলে। এবার তেমনি একটি নাটকে ডিশ ব্যবসায়ী বাবুলের চরিত্রে অভিনয় করেছেন। নাটকটির শিরোনাম ‘সুপারহিট বাবুল মিডিয়া’। 

শাহ্‌জাহান সৌরভের কাহিনী চিত্রনাট্য ও সংলাপে নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াৎ মাহ্‌মুদ। এতে মোশাররফ করিমের বিপরীতে দেখা যাবে সিগ্ধা মোমিনকে। 

নাটকটির গল্পে দেখা যাবে, মফস্বল এলাকার ডিশ ব্যবসায়ী বাবুল। মানুষের ঘরে ঘরে ডিশ সংযোগ পৌঁছে দেয়ায় তার প্রধান লক্ষ্য। সেই সূত্র ধরে এলাকায় একটা লোকাল চ্যানেলও বের করেছেন বাবুল। আর সেই চ্যানেলের নাম ‘বাবুল টিভি’। চ্যানেলে বাংলা, হিন্দি সিনেমা প্রচার করা হয়। প্রচার করা হয় স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনও। 

নিজের নামেই মিডিয়া প্রতিষ্ঠানের নামকরণ করেছেন বাবুল। শখের বসে তার আগে সুপারহিট শব্দটা জুড়ে দিয়ে নাম দিয়েছেন ‘সুপারহিট বাবুল মিডিয়া’।

এদিকে, গ্রামের গরুর খাবার ব্যবসায়ী বদিউল আলমের একমাত্র মেয়ে মিতালি বাড়ি থেকে পালিয়েছে দু’দিন হলো। মেয়ের খোঁজে যখন দিশেহারা বদিউল তখন তার কাছে খবর আসে মিতালিকে বাবুল টিভিতে দেখা গেছে। দেরি না করে বদিউল এসে উপস্থিত হন সুপারহিট বাবুল মিডিয়ায়। এরপর নানা ঘটনার মধ্যদিয়ে এগিয়ে যাবে নাটকটির দৃশ্য। 

নির্মাতা সুত্রে জানা গেছে, আসছে ১৩ ফেব্রুয়ারি (পহেলা ফাল্গুন)-এ বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে রাত ৯.০৫ মিনিটে সম্প্রচারিত হবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস