Alexa টিকেটের কম দামে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার

টিকেটের কম দামে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৯ ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৬:৩৬ ৮ ডিসেম্বর ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

রোববার উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে শুরু হচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের আনুষ্ঠানিকতা। জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের আসর। উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে এরই মাঝে ঢাকায় এসেছেন বলিউডের সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তবে টিকেটের কম দাম দেখে তাদের ম্যানেজার নাকি অবাক হয়েছেন।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকেটের সর্বনিম্ন দাম ১ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের বসে অনুষ্ঠান দেখতে চাইলে গুণতে হবে আড়াই হাজার টাকা। ১০ হাজার টাকা খরচ করলে সালমান-ক্যাটরিনাদের লাইভ পারফরম্যান্স দেখা যাবে মাঠে বসেই।

অনুষ্ঠানের আগের দিন বিকেলে সবশেষ প্রস্তুতি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল। তিনি বলেন, ‘সালমান খান ও ক্যাটরিনার যারা ম্যানেজার তারা আমাকে প্রশ্ন করেছে, কেনো এত কম দামে টিকেট বিক্রি করা হচ্ছে? আমরা চাচ্ছি যে দর্শক যাতে দেখতে পারে। ভিআইপি যেটা ১০ হাজার টাকা, বাংলাদেশের ইতিহাসে এত কম দামে টিকেট কখনো হয়নি। এর আগে সালমান এসেছেন, শাহরুখ খান এসেছেন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৫০ হাজার, ৬০ হাজার টাকায় টিকেট বিক্রি হয়েছে।’

তবে সালমান ক্যাটরিনার ম্যানেজার কাছে কম মনে হলেও সাধারণ দর্শকের মাঝে দেখা গেছে ভিন্ন প্রতিক্রিয়া। টিকেটের দাম অনেক বেশি বলে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা কথা নবলেছেন। শনিবার মিরপুরের টিকিট বুথে দেখা যায়নি দর্শকদের বাড়তি কোনো আগ্রহ। নিরাপত্তারক্ষীদের অলস সময় কাটাতে দেখা গেছে।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকেট পাওয়া যাচ্ছে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের টিকিট বুথ ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। এছাড়া গুলশানের হোটেল ওয়েস্টিন ও ক্যাফে ইডেন এবং বনানীর ফাহিম মিউজিকে পাওয়া যাচ্ছে জমকালো এই আয়োজনের টিকেট। অনলাইন মাধ্যমে টিকেট পাওয়া যাছে সহজ, পে পয়েন্ট ও গেজেট বাংলার ওয়েবসাইটে। 

ডেইলি বাংলাদেশ/এএল