‘টিকটকে লাইক’ পেতে শিশুকে সুইমিং পুলের পানিতে ছুড়লেন মা!

‘টিকটকে লাইক’ পেতে শিশুকে সুইমিং পুলের পানিতে ছুড়লেন মা!

সোশ্যাল মিডিয়া ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৩ ২৫ জুন ২০২০  

সন্তানকে সুইমিং পুলের পানিতে ছুড়ে ফেলার দৃশ্য।

সন্তানকে সুইমিং পুলের পানিতে ছুড়ে ফেলার দৃশ্য।

মাত্র আট মাসে পা দিয়েছে সন্তান। সেই সন্তানকে সাঁতার শেখানোর নাম করে সুইমিং পুলে ছুঁড়ে ফেলে দিলেন সাঁতারু প্রশিক্ষক মা ক্রিস্টা মেয়ার। কিন্তু টিকটিকে লাইক পেতে মেয়ার এমন কাণ্ড করেছেন বলে অনেকে মন্তব্য করেছেন।

২৭ বছর বয়সী মা টিকটকে ভিডিও পোস্ট করেন। এতে লাইকের বন্যা বইয়ে যায়। ওই পোস্টে তিনি জানান, শিশুটির নাম অলিভার। অলিভার নাকি খুব দ্রুত সাঁতার শিখছে, যেন মাছ একটি।

ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট্ট সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্রিস্টা মেয়ার। ছোট্ট শিশুকে হাতে ধরে রেখেছেন তিনি। হঠাৎ শিশুটিকে সুইমিং পুলের পানিতে ছুঁড়ে দিলেন তিনি। একই সঙ্গে নিজেও পানিতে নেমে পড়েন। শিশুটি পানিতে ডুবে গিয়ে কয়েক সেকেন্ড থাকে। সে প্রাণপণ চেষ্টা করে ভেসে ওঠে। ভেসে ওঠার পর চিৎ সাঁতার দিয়ে কিছুটা এগিয়ে যায় শিশু অলিভার। পরে তাকে কোলে তুলে নেন মা।

এদিকে মেয়ারের পাশে দাঁড়িয়ে থাকা কয়েকজন দুঃসাহসিক কাজটিকে উৎসাহ দেন। এই ভিডিওটি তার সঙ্গে থাকা কেউ ধারণ করেছে। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ভাইরাল হয়। এতে টিকটকেই ৫১ লাখের বেশি লাইক পড়েছে। একই ভিডিও টুইটারে কয়েক লাখ লাইক পড়েছে। 

ভিডিওটি ভাইরালের পর নেটিজেনরা মেয়ারের ওপর ক্ষেপেছেন। আট মাসের বাচ্চার সঙ্গে এমন নির্দয় কাণ্ড কোনোভাবে মেনে নিতে পারছেন না তারা।

ক্রিস্টা মেয়ারের ভাষ্য, এটি সাধারণ সাঁতারের ক্লাস নয়। শিশুদের প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করার শিক্ষা দেয়া হয় এ সুইমিং পুলে। তবে সেটি নিয়ম মেনেই করা হয়।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ