Alexa টাঙ্গাইলে ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা আটক

টাঙ্গাইলে ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা আটক

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৮ ২২ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:৫৮ ২২ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলে ব্যবসায়ীর থে‌কে ঘুষ গ্রহণকালে হা‌তেনা‌তে সহকারী রাজস্ব কর্মকর্তা‌কে আটক করেছে দুদক।

মঙ্গলবার দুপু‌রে দুদ‌কের এক‌টি দল গোপন সংবা‌দের ভিত্তিতে টাঙ্গাইলের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট সা‌র্কেল-২ কার্যালয়ে অভিযান চা‌লি‌য়ে সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফ ফের‌দৌস‌কে টাকাসহ আটক করে।

আটক মারুফ রাজশাহী জেলার রাজপাড়া থানার ল‌ক্ষিপুর গ্রা‌মের ম‌োস‌লেম আলী শে‌খের ছে‌লে।

সূত্র বলছে, জেলার ভূঞাপুর উপ‌জেলার এক ব্যবসায়ীর থে‌কে মোটা অংকের ঘুষ দাবি ক‌রেন টাঙ্গাই‌ল সা‌র্কেল-২ কাস্টমস এক্সাইজ ও ভ্যাট এর সহকা‌রী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফ ফের‌দৌস। প‌রে ওই ব্যবসায়ী ১৫ হাজার টাকা দি‌তে রা‌জি হয়। প‌রে বিষয়‌টি জান‌তে পে‌রে দুদ‌কের এক‌টি দল অভিযান পরিচালনা ক‌রে টাকাসহ মারুফ‌কে আটক ক‌রে।

দুদকের টাঙ্গাইল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, তাদের কাছে অভিযোগ ছিল নতুন ভ্যাট আইনের আওতায় ১৩ ডিজিটের ভ্যাট রেজিস্ট্রেশন করার জন্য ঘুষ দাবি করছে ভ্যাট কর্মকর্তা। এই খবরের ভিত্তিতে তারা টাঙ্গাইল কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট অফিসে অভিযান পরিচালনা করেন। এ সময় ঘুষের ১৫ হাজার টাকাসহ রাজস্ব কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মারুফ ফেরদৌসকে আটক করেন।

তিনি আরো জানান, এ বিষয়ে দুদকের আইনে মামলা দায়ের করা হবে। যদি এর সঙ্গে আরো কেউ জড়িত থাকেন তাহলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম