টাকা দিলেই এটিএম বুথ দিচ্ছে ফুচকা, ভিডিও ভাইরাল

টাকা দিলেই এটিএম বুথ দিচ্ছে ফুচকা, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩৫ ৩ জুলাই ২০২০  

ফুচকার এটিএম বুথ।

ফুচকার এটিএম বুথ।

প্রযুক্তির উৎকর্ষ সাধনের বাস্তবতা অনস্বীকার্য। প্রযুক্তির আশীর্বাদে হাতে মুঠোয় মিলছে সব সুবিধা। করোনাকালে ভাইরাস বিস্তার রোধে বন্ধ ফুচকার দোকান। তাই ফুচকা প্রেমীদের মন খারাপের দিন শেষ করতে অভিনব উদ্যোগ নিল ভারতের বিশেষ এটিএম বুথ সার্ভিস। বুথে ভেতরে থাকা এটিএম-এ টাকা দিলেই বেরিয়ে আসছে ফুচকা। যার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অভিনব এটিএম বুথে ফুচকা মিলছে। কিন্তু খুশির পাশাপাশি হতাশার খবর রয়েছে। ফুচকাওয়ালার পাশে দাঁড়িয়ে ফুচকা খাওয়ার আনন্দ থেকে বঞ্চিত হবেন রসিকেরা। এমনকি ফুচকা খাওয়ার প্রতিযোগিতাও করা যাবে না। যাদের বাড়তি একটি ফাউ ফুচকা খাওয়ার অভ্যাস আছে তার জন্য কষ্টের হচ্ছে এটিএম বুথের ফুচকা।

টাকা ফেললে বুথ থেকে বেরিয়ে আসছে নির্দিষ্ট সংখ্যক ফুচকা। করোনা পরিস্থিতিতে ফুচকা পাওয়াই দায় হয়ে পড়েছে। এটিএম থেকে ফুচকা পাওয়া গেলেই মন্দ কী? এমনকি করোনা সংক্রমণেরও ভয় নেই। কারণ সুইচ টিপে মেশিন সম্পূর্ণ স্যানিটাইজ হয়ে যাবে। এমন বন্দোবস্তও রয়েছে এটিএম বুথে।

ভাইরাল ভিডিও-তে দেখা যায়, মানুষের সাহায্য ছাড়াই রীতিমতো মশলা ও পানি দিয়ে ফুচকা সরবরাহ করছে মেশিন। মানুষের সংস্পর্শে আসার কোনো ঝামেলা নেই। মেশিনে টাকা দিয়ে বোতাম টিপে দিলেই কাজ শুরু। প্রতিবার ব্যবহারের পর মেশিন স্যানিটাইজও করা হচ্ছে।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

সূত্র- সংবাদ প্রতিদিন

ডেইলি বাংলাদেশ/এমকেএ