Alexa টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার

টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৭:০৭ ১১ নভেম্বর ২০১৯   আপডেট: ০৭:০৯ ১১ নভেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

অবশেষে টাকার বান্ডিলে উপর ঘুমিয়ে থাকা গোয়েন্দা পুলিশের এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। এরইমধ্যে জেলা পুলিশ বিভাগ তাকে পুলিশ লাইনে সংযুক্ত করেছে।

রোববার নারায়ণগঞ্জের এসপি (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকার ঘটনায় বিতর্ক সৃষ্টি হয়েছে। তার বিরুদ্ধে উঠা অভিযোগের সঠিক উত্তর দিতে না পারলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। 

এদিকে জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, টাকার বান্ডেলের উপর ঘুমিয়ে থাকার ঘটনার সূত্র ধরেই তাকে প্রত্যাহার করা হয়েছে। আবার প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে বলে জেলা পুলিশের অপর একটি সূত্র জানিয়েছে। 

এসআই আরিফের বিরুদ্ধে ছিলো নানা ধরনের বিতর্ক। তার বিরুদ্ধে আটক মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ না করে ডিবি কার্যালয়ে রেখে দেন দরবারের অভিযোগ রয়েছে। পাশাপাশি শীর্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গে দহরম মহরমের বিষয়টি আলোচনায় আসে। তবে সবকিছু ছাপিয়ে বহাল তবিয়তে ছিলেন তিনি। কিন্তু একটি মাইক্রোবাসের মধ্যে বেশ কিছু টাকার বান্ডিলের উপর এসআই আরিফুর রহমান ঘুমিয়ে থাকতে দেখা যায়। এমন একটি ছবি গত বুধবার ফেইসবুকে ভাইরাল হয়। এতে তার বিরুদ্ধে প্রকাশ্যে সমালোচনার ঝড় উঠে। 

অন্যদিকে এসআই আরিফুরের দাবি, ওই টাকাগুলো বৈধ। পাঁচ মাস আগে অসুস্থ মায়ের চিকিৎসার জন্য এক ব্যক্তির কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা ঋণ আনেন তিনি।  ওই দিন নিজে অসুস্থ থাকায় গাড়িতে ঘুমিয়ে পড়েন তিনি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ