Alexa টাইগারদের পাকিস্তান সফরে যাচ্ছেন না পাঁচ কোচিং স্টাফ!

টাইগারদের পাকিস্তান সফরে যাচ্ছেন না পাঁচ কোচিং স্টাফ!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৭ ১৮ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:০২ ১৮ জানুয়ারি ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জানুয়ারির শেষ সপ্তাহে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। নিরাপত্তা ইস্যুতে এরই মধ্যে পাকিস্তান সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন টাইগার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এবার জানা গেলো, পাকিস্তান সফরে টাইগারদের কোচিং স্টাফদের মাঝেও পাঁচজন যাচ্ছেন না।

ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর জানিয়েছে, বাংলাদেশ দলের ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি পাকিস্তান যেতে অপরাগতা প্রকাশ করেছেন। তার পাশাপাশি এই সিরিজের জন্য যেতে চাইছেন না টাইগারদের আমেরিকান ফিল্ডিং কোচ রায়ান কুকও।

এদিকে স্পিন পরামর্শক ডেনিয়েল ভেট্টোরিকেও ডাকা হয়নি ছোট এই সফরের জন্য। ভারতীয় নাগরিক হিসেবে টিম অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনকে এই সফরের জন্য রাখা হয়নি। স্কাইপে যোগাযোগের মাধ্যমে শ্রীনিবাস দলকে সহায়তা করবেন। কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়নের হাত ভেঙে গেছে। তাই তিনিও দলের সঙ্গে যুক্ত হচ্ছে না।

এমতাবস্থায় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে পাকিস্তান যাচ্ছেন স্বদেশী ফিজিও কালেফাতোকে। এই দুই দক্ষিণ আফ্রিকানের সঙ্গে কোচিং স্টাফে থাকছেন বাংলাদেশি দুই সদস্য। সোহেল ইসলাম দলের ফিল্ডিং কোচ ও তুষার কান্তি হাওলাদার কন্ডিশনিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ-পাকিস্তানের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো জানুয়ারির ২৪, ২৫ ও ২৭ তারিখে অনুষ্ঠিত হবে। প্রতিটি ম্যাচের ভেন্যু লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম।

ডেইলি বাংলাদেশ/এএল