টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩৬ ২৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৩:৪২ ২৭ ফেব্রুয়ারি ২০২০

ছবি: আইসিসি

ছবি: আইসিসি

এবারের নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে সালমা খাতুনের দল। স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটিতে জয়ের বাপারে আশাবাদী টাইগ্রেসরা। এ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে অজিরা। ক্যানবেরা স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দলে একটি পরিবর্তন নিয়ে নামছে বাংলাদেশ। পান্না ঘোষের জায়গায় সুযোগ দেয়া হয়েছে খাদিজা-তুল-কোবরাকে। 

প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে জয়ের আশা জাগিয়েও হেরেছে বাংলাদেশ। তাই এই ম্যাচে জিতে দল ঘুরে দাঁড়াতে চায় বলে জানিয়েছেন জাহানারা আলম। বুধবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বেশ আত্মবিশ্বাসের সঙ্গেই কথা বলেন এই ডান হাতি পেসার।

জাহানারা বলেন, ‘আমরা অবশ্যই জয়ের জন্য খেলতে নামবো। সবশেষ ম্যাচে যা হয়েছে তা ভুলে যেতে চাই। এটা খেলার অংশ। আমরা ভালো করার জন্য মুখিয়ে আছি। অবশ্যই আমরা সর্বশক্তি দিয়ে ফিরে আসতে চাই।’ 

এই পেসার আরো যোগ করেন, ‘আমার ভাবনা, যদি নিজেদের পরিকল্পনা অনুযায়ী সেরাটা দিতে পারি তাহলে অবশ্যই জয় পাওয়া সম্ভব। আমরা নিজেদের শক্তির ওপর বিশ্বাস রাখি।’

অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে হেরেছে অস্ট্রেলিয়াও। দুই দলই তাই প্রথম জয়ের জন্য পরস্পরের মুখোমুখি হবে।

বাংলাদেশ একাদশ:

মুর্শিদা খাতুন, শামিমা সুলতানা, সানজিদা ইসলাম, নিগার সুলতানা, ফারজানা হক, রুমানা আহমেদ, সালমা খাতুন, ফাহিমা খাতুন, জাহানারা আলম, খাদিজা-তুল-কোবরা, নাহিদা আক্তার।

ডেইলি বাংলাদেশ/এএল