ঝড়ে নৌকাডুবি, একদিন পর ভেসে উঠল ভাই-বোনের লাশ

ঝড়ে নৌকাডুবি, একদিন পর ভেসে উঠল ভাই-বোনের লাশ

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৬ ৫ আগস্ট ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের দৌলতপুরের চরমাস্তল গ্রামে ঝড়ে নৌকাডুবির ঘটনায় শিশু মিথিলা ও শান্তর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সকাল ১০টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

স্বজনরা জানান, সকাল ৮টার দিকে চরমাস্তল এলাকায় নৌকাডুবির স্থল থেকে ৬শ’ গজ দূরে দুই ভাই-বোনের লাশ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। এ সময় স্বজনদের খবর দিলে তারা এসে মিথিলা ও শান্তর লাশ শনাক্ত করেন।

গতকাল মঙ্গলবার (৪ আগস্ট) মানিকগঞ্জের দৌলতপুরের বাড়িয়াঘুনা থেকে চরমাস্তল চরপাড়া বোনের বাড়িতে নৌকায় বেড়াতে যাওয়ার সময় বন্যার পানিতে ঝড়ে কবলে পড়ে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়। নিখোঁজ হয় ভাই শান্ত ও বোন মিথিলা, জীবিত উদ্ধার হয় একই পরিবারের আরো চারজন।

১২ বছর বয়সী শান্ত আবু ডাঙ্গা গ্রামের মোজ্জামেল হকের ছেলে ও ১১ বছরের মিথিলা একই গ্রামের আব্দুল হকের মেয়ে। তারা সম্পর্কে খালাত ভাই-বোন।

নিহত শান্তর বাবা মোজ্জামেল হক জানান, সকালে ছেলের লাশ পেলাম, গতকাল রাতে একই ঘটনায় স্ত্রী হোনফার লাশ কবর দিয়েছি। এমন ঘটনা আর কারো যেন না ঘটে। আমি নিঃস্ব হয়ে গিয়েছি। বন্যা আর ঝড় আমার সব কেড়ে নিয়েছে।

আবুডাঙ্গা গ্রামের আব্দুল রেজাউল বলেন, আমাদের গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। আমরা নিহতের জন্য সবার কাছে দোয়া চাই।

চকমিরপুর ইউপির চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই পরিবারের প্রতি আমার ইউপির পক্ষ থেকে সবর্দা নজর থাকবে।

ডেইলি বাংলাদেশ/আরএম