Alexa জয়-পরাজয় নিয়ে যা বললেন দুই অধিনায়ক

জয়-পরাজয় নিয়ে যা বললেন দুই অধিনায়ক

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:২১ ২৭ জুন ২০১৯   আপডেট: ০৩:২১ ২৭ জুন ২০১৯

বার্মিংহামের এজবাস্টনে একদিকে শেষ চারের নিশ্চিত করতে মাঠে নেমেছিল নিউজিল্যান্ড। অন্যদিকে সেমি ফাইনালের আশায় মাঠে নেমেছিল পাকিস্তান। কিন্তু ম্যাচ শেষ হাসি পাকিস্তানিদের মুখেই ছিল। বাবর আজমের সেঞ্চুরিতে কিউদের ৬ উইকেটে হারিয়েছে তারা। ম্যাচ শেষে জয়-পরাজয় নিয়ে যা বললেন দুই অধিনায়ক।

ম্যাচ শেষে পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদকে বলেন, নিঃসন্দেহে জনতা সবসময় পাকিস্তান দলকে সমর্থন দেয়। সমর্থনের জন্য অসংখ্য ধন্যবাদ।

এমন জয়ে খুশি সরফরাজ। সেই আনন্দ-ই ঝরে পড়লো তার কণ্ঠে, আজকের ফল দেখে আমি খুশি। যখন পাকিস্তান দল চাপে পড়ে তখনই ভাল করে। এটা দলের চমৎকার প্রচেষ্টা।

কিউইদের কম রানে বেধে ফেলায় তিনি প্রশংসা করেছেন বোলারদের, আমির শুরুটা করেছে দুর্দান্ত। তারপর মিডল ওভারে শাহীন-শাদাব দুর্দান্ত বল করেছে। ব্যাটিংয়ে বাবর-হারিস চমৎকার করেছে।

এদিকে উইলিয়ামসন বলেন, গত তিন ম্যাচ ধরে আমরা দেখছি, প্রথমে বোলিংয়ে এসেই প্রতিপক্ষ বোলাররা ম্যাচ কঠিন করে দিচ্ছে। আমরা শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে খেলেছি। আমার মনে হয় গত ম্যাচগুলোর চেয়ে এই পিচ অনেক বাউন্সি ছিল। তবে আমরা প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছি। ২৫০ করতে পারলে আমাদের জয়ের সুযোগ ছিল। তবে ওদের বাবর ও শাদাব দুর্দান্ত খেলেছে। ম্যাচ বের করে নিয়েছে।

সামনের ম্যাচগুলো নিয়ে কিউই অধিনায়ক বলেন , প্রথম পর্বের সব ম্যাচে আমরা জয়ের আশা করি না। আমাদের এখন দৃঢ় হতে হবে। আজকের ম্যাচের চেয়ে আমাদের ভাল কিছু করতে হবে।

ডেইলি বাংলাদেশ/আরএ