জ্যাম এড়াতে গিয়ে অনুশীলন মিস করলেন সৌম্য

জ্যাম এড়াতে গিয়ে অনুশীলন মিস করলেন সৌম্য

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৩ ৯ আগস্ট ২০২০   আপডেট: ১৯:৪৭ ৯ আগস্ট ২০২০

সৌম্য সরকার

সৌম্য সরকার

ঈদের ছুটি শেষে গতকাল থেকে মিরপুরে ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের অনুশীলন শুরু হয়েছে। রোববার সৌম্য সরকারের অনুশীলনে যোগ দেয়ার কথা থাকলেও আসতে পারেননি তিনি। পরে জানা গেছে, জ্যামে আটকা পড়ায় ঢাকাতেই পৌঁছাতে পারেননি এই ব্যাটিং অলরাউন্ডার।

রোববার দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়, আজ সৌম্য অনুশীলনে আসবেন না। আগামীকাল থেকে মিরপুরে দেখা যাবে তাকে।  

পরে জানা যায়, সাতক্ষীরা থেকে তখনো ঢাকা পৌঁছাতে পারেননি সৌম্য সরকার। করোনার এই সময়ে ভিড় ও ফেরির জ্যাম এড়াতে একদিন দেরি করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। কিন্তু বেলা ১২টার সময়ও সেই ফেরিতেই আটকা ছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। ব্যাপারটা অনেকটা ‘যেখানে বাঘের ভয় সেখানেই রাত হয়’-এর মতো। 

এদিকে রোববার সকাল ৯টা থেকে ১০টা ৫০ মিনিট পর্যন্ত রানিং ও ব্যাটিং সেশন সম্পন্ন করেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। তাদের পর ব্যাটিং শুরু করেন এনামুল হক বিজয়। 

বিজয়ের সঙ্গে অনুশীলন করেছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। এরপর তরুণ পেসার মেহেদি হাসান রানা এবং আল-আমিন হোসেন সূচি অনুযায়ী অনুশীলন করেছেন। 

বেলা দুইটার দিকে মিরপুরে আসেন সাব্বির রহমান। সৌম্য না আসায় তার জন্য নির্ধারিত সময়ে ব্যাটিং ও রানিং অনুশীলন করেছেন আফিফ হোসেন ধ্রুব।

ডেইলি বাংলাদেশ/এএল