জেল থেকে বেরিয়েই যুবককে হত্যা করে রিংকু

জেল থেকে বেরিয়েই যুবককে হত্যা করে রিংকু

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৪২ ৬ আগস্ট ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নওগাঁর সদর উপজেলায় রিকশা ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে উজ্জ্বল হোসেনকে হত্যার ঘটনায় অভিযুক্তকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৫ আগস্ট) রাতে বগুড়া সদর উপজেলার সেউজগাড়ী আমতলা এলাকার একটি বাড়ি থেকে রিংকুকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রিংকু নওগাঁর সদর উপজেলার খিদিরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে এবং নিহত উজ্জ্বল হোসেন একই গ্রামের আলিম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার দুপুর ৩টায় নওগাঁ সদর থানায় এক সংবাদ সম্মেলনে এসপি প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া এসব তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে এসপি বলেন, গত ৪ আগস্ট সদর সন্ধ্যায় উপজেলার মাদারমোল্লা হাটে উজ্জ্বল হোসেন তার বাবার ওষুধ কেনার জন্য যান। সেখানে আজিজুলের পানের দোকানের সামনে পৌঁছালে এক ভ্যানচালক ও ভ্যানে থাকা যাত্রীর সঙ্গে রিংকুর কথা কাটাকাটি হয়। এ সময় উজ্জ্বল হোসেনকে রিংকু এলোপাতাড়ি কিলঘুষি মারতে থাকেন। একপর্যায়ে রিংকু তার কাছে থাকা ছুরি দিয়ে উজ্জলের পেটের বাম পাশ ও বুকেসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যান।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় উজ্জলকে উদ্ধার করে সদর হাসপাতালের নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহতের ছোট ভাই বিদ্যুৎ সারোয়ার বাদী হয়ে পরদিন মামলা দায়ের করেন।

তিনি আরো বলেন, কিছুদিন আগেই রিংকু কারাগার বেরিয়ে আসেন। তিনি সর্বদা পকেটে ছুরি বহন করতেন। তবে উজ্জলের সঙ্গে রিংকুর পূর্ব কোনো শত্রুতার তথ্য পাওয়া যায়নি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল এসপি রকিবুল আক্তার, সদর থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন, ওসি(তদন্ত) ফয়সাল বিন আহসান, পুলিশ পরিদর্শক তাজমিলুর রহমান, এসআই নাজমুল হকসহ পুলিশের অন্য কর্মকর্তারা।

ডেইলি বাংলাদেশ/আরএম