জেলের ভেতর নারী নিয়ে পার্টি, আবারো ফাঁসছেন রোনালদিনহো

জেলের ভেতর নারী নিয়ে পার্টি, আবারো ফাঁসছেন রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৫ ১২ আগস্ট ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

বিগত কয়েকমাসে বিতর্ক আর রোনালদিনহো যেন একে অপরের সমার্থক হয়ে গেছেন। জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে প্রবেশের দায়ে এমনিতেই বন্দি থেকে শাস্তি ভোগ করছিলেন তিনি। কয়েকদিনের মাঝেই বন্দিদশা থেকে এই ফুটবলারের মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এবার জানা গেছে এই অবস্থার ভেতরেও নারী নিয়ে পার্টি করছেন তিনি। ফলে মুক্তির বদলে এই ব্রাজিলিয়ানের আবারো শাস্তি পাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। 

প্রথমে প্যারাগুয়ের জেলখানায় থাকলেও পরে কিছু শর্তের বিনিময়ে দেশটির রাজধানী আসুনসিওনের একটি বিলাসবহুল হোটেলে জেলস্বরূপ বন্দি করে রাখা হয় রোনালদিনহোকে। সম্প্রতি সংবাদ প্রকাশ হয়েছিল, কঠিন কিছু শর্ত মেনে নেয়ায় আগামী ২৪ আগস্ট মুক্তি পেতে যাচ্ছেন তিনি। কিন্তু এর আগেই ভুল করে বসলেন এই ফুটবলার। 

জানা গেছে, যে হোটেলে রোনালদিনহো বন্দি ছিলেন সেখানে আইন ভেঙে মডেলদের নিয়ে একটি পার্টির আয়োজন করেছেন। ফলে এখন নিয়ম ভঙ্গ করে পার্টি আয়োজন করার অপরাধে অভিযুক্ত করা হচ্ছে সাবেক এই বার্সা তারকাকে।

প্যারাগুয়ের এইচওওয়াইয়ের রিপোর্ট অনুসারে, সম্প্রতি রোনালদিনহো বেশ কয়েকজন মডেলকে নিয়ে তার সুইটে একটি পার্টির আয়োজন করেন। কেউ যেন জানতে না পারে সেজন্য খুব ভোরে সেই মডেলরা রোনালদিনহোর হোটেলে যায়। 

রিপোর্টে আরো বলা হয়েছে, সেই নারী মডেলদেরকে দামি গিফট দিয়েছেন রোনালদিনহো। এছাড়া তারা খুব উঁচুমানের পানীয় পান করেছেন। এছাড়া প্রায়ই নাকি একই সময়ে দুই নারী রোনালদিনহোর সুইটে আসা যাওয়া করছেন।

বিষয়টি বেশ গুরুত্বের সঙ্গেই নিয়েছে প্যারাগুয়ের আদালত। এবার রোনালদিনহোকে আইন ভঙ্গ করে পার্টির আয়োজন করার মাশুল কতটা গুনতে হয় সেটাই দেখার।

ডেইলি বাংলাদেশ/এএল