Alexa জেলখানার কয়েদি সাইফউদ্দিন!

জেলখানার কয়েদি সাইফউদ্দিন!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১২ ১৭ অক্টোবর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

দীর্ঘদিন ধরে ইনজুরিতে আক্রান্ত সাইফউদ্দিন। বিশ্বকাপের আগে থেকেই চোটে পড়লেও পরিপূর্ণ সুস্থ না হয়ে খেলে যাচ্ছেন তিনি। কখনো ইনজেকশন, কখনো বিশ্রাম এভাবেই খেলানো হয়েছে তাকে। চলমান জাতীয় লিগে খেলতে পারছেন না ইনজুরির জন্যই। অন্য সতীর্থরা যখন মাঠে খেলছেন তখন বসে থেকে সেটি দেখা ছাড়া উপায় নেই সাইফউদ্দিনের। তাই এ অবস্থায় নিজেকে জেলখানার কয়েদির মত লাগছে বলে জানালেন জাতীয় দলের এ বোলিং অলরাউন্ডার। 

বিসিবি থেকে সাইফউদ্দিনের চিকিৎসার জন্য বাইরে পাঠানোর কথা বলা হয়েছে বহুদিন আগে। কিন্তু আসলেই কবে পাঠানো হবে সেটি এখনো চূড়ান্ত হয়নি। মূলত কোমরের পেছনের ইনজুরি বয়ে বেড়াচ্ছেন সাইফউদ্দিন। তার এই চোট দেশের চিকিৎসকরা বুঝে উঠতে পারছিলেন না। একারণে তাকে বিদেশে পাঠানোর কথা ভেবেছিল বিসিবি। সেখানে বায়োমেকানিক্যাল পরীক্ষার করানো হবে সাইফকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফউদ্দিন বলেন, ক্রিকেটার হিসেবে আমরা মাঠে থাকতেই বেশি পছন্দ করি। যেহেতু অনেকদিন ধরেই একটা চোট বয়ে বেড়াচ্ছি, এটা নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা হচ্ছে। এর আগে একবার স্ক্যান করিয়েছি আবার করতে যাচ্ছি। এটির উপর নির্ভর করবে আমি কী করতে যাচ্ছি।

হতাশা প্রকাশ করে সাইফউদ্দিন বলেন, পরের পরিকল্পনা কী সেটা আমি জানি না। ফিজিও আছে তারাই ঠিক করবেন কী করব। পরিকল্পনা তো আছে কাল থেকেই মাঠে নামি। নিজেকে কারাগারের বন্দী কয়েদির মতো মনে হচ্ছে, খেলতে পারছি না কিন্তু সবাই খেলছে তা দেখছি।

এর আগেও চোট নিয়ে খেলেছেন সাইফউদ্দিন। সামনেই ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। টেস্টে সুযোগ না পেলেও টি-টোয়েন্টিতে খেলতে চান সাইফ। তবে আসলেই সাইফের ইচ্ছে পূরণ হবে কিনা সেটি নির্ভর করছে তার রিপোর্টের উপর।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ