Alexa জীবনের সেরা দিনটি কীভাবে উপভোগ করবেন তারা?  

প্রথম বিবাহ বার্ষিকী

জীবনের সেরা দিনটি কীভাবে উপভোগ করবেন তারা?  

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:১৭ ১৩ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আর মাত্র একটা রাতের অপেক্ষা। তারপরেই এক বছর পূরণ হবে দীপিকা পাড়ুকোণ ও রণভীর সিংহের বিয়ের। গত বছর ১৪ ই নভেম্বরে শুভ পরিণয়ে আবব্ধ হয়েছিলেন এই দম্পতি। হেসে খেলে কেটে গেল একটা বছর। তাই জীবনের এই বিশেষ দিনটিকে বিশেষ ভাবেই পালন করতে আগ্রহী বলিউডের এই চর্চিত দম্পতি।

বিয়ের ছবিতারা যেমন ব্যক্তিগত মোড়কেই সেরেছিলেন নিজেদের বিয়ে, ঠিক তেমনভাবেই বিবাহবার্ষিকীও ব্যক্তিগত ভাবেই কাটাতে চান দম্পতি। বুধবারই মুম্বাই থেকে উড়ে যাবেন দম্পতি। প্রথমেই তারা যাবেন তিরুপতি দর্শন করতে। সেখান থেকে তারা যাবেন অন্ধ্রপ্রদেশের পদ্মাবতী মন্দিরে। দক্ষিণ ভারত থেকে পারি দেবেন উত্তর ভারতের পথে। অমৃতসরের স্বর্ণমন্দিরেও যাবেন দম্পতি। 

দীপিকা পাড়ুকোণ

১৫ ই নভেম্বর স্বর্ণমন্দির দশর্নের সময় তাদের সাথে পরিবারের লোকেরাও থাকবেন। আশা করা যাচ্ছে, ১৫ তারিখেই রণবীর ও দীপিকা ফিরে যাবেন মুম্বাইতে। গত বছর ১৪ ই নভেম্বর দক্ষিণ ভারতীয় রীতি মেনেই, ঐতিহ্য মাফিক বিবাহ বন্ধনে আবব্ধ হয়েছিলেন বলি জগতের অন্যতম তারকা দীপিকা ও রণবীর। 

পার হলো একটি বছরউত্তর ভারতীয় রীতি মেনেও বিবাহ করেন তারা। ইতালির নির্জন লেক কোমোতে শুধুমাত্র কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে শুভ পরিণয় সম্পন্ন হয় তাদের। তবে সোশ্যাল মিডিয়াতে তারা নিজেদের বিয়ের প্রায় সমস্ত ছবিই শেয়ার করেছিলেন।

রণবীর ও দীপিকা২০১৩ সালে সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’-তে দীপিকা ও রণবীরকে প্রথম একসঙ্গে দেখা যায়। এরপর এই দম্পতি ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবতী’ এ দেখা গিয়েছিল। এরপর এই দম্পতিকে দেখা যাবে ‘৮৩’তে। এখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণবীর। দীপিকাকে কপিলের স্ত্রী রুমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। 

একসঙ্গে পথচলার শুরুটাএছাড়া, দীপিকাকে আমরা দেখতে পাব মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাকে’, এসিডে পুড়ে যাওয়া লক্ষ্মী আগরওয়ালের জীবনে অবলম্বনেই গড়ে উঠেছে এই সিনেমাটি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত ‘গলি বয়’। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন আলিয়া ভাট। সিনেমাটি বক্স অফিসে তো ভালোই জায়গা করে নিয়েছে, সেইসঙ্গে আন্তর্জাতিক সিনেমার জগতেও স্থান করে নিয়েছে।  

ডেইলি বাংলাদেশ/জেএমএস