Alexa জিভ দেখিয়ে ভাইরাল শাহরুখকন্যা সুহানা

জিভ দেখিয়ে ভাইরাল শাহরুখকন্যা সুহানা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৫৩ ২০ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তারকা-সন্তানদের প্রতি ভক্তদের আগ্রহ কোন কমতি নেই। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান তাহলে তো আগ্রহের মাত্রাটা একটু বেশি থাকবে সেটাই স্বাভাবিক। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখ খানের কন্যা সুহানা খানের।

তার প্রতিটি ছবি বা ভিডিওই নেট দুনিয়ায় কাঁপুনি ধরিয়ে দেয়। কোনোই সন্দেহ নেই যে, তিনি অন্তর্জাল তারকা। এবারো ব্যতিক্রম হলো না। জিভ দেখিয়ে বন্ধুর সঙ্গে সেলফি তুলেছেন সুহানা খান। আর সেই ছবিতেই নেট-জনতার হৃদয়ে কাঁপন ধরিয়েছে তিনি। এ সময় সুহানা সাদা গেঞ্জি পরিহিত ছিলেন। গলায় ঝুলছে একাধিক সোনার চেইন।

এরআগে ২০১৯ সালের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’র টিজার। অন্তর্জালে ব্যাপক সাড়া ফেলেছিল। বি-টাউনের সবাই অপেক্ষা করছিল, কখন মুক্তি পাবে পুরো ছবি। পরে নভেম্বরে মুক্তি পায় সেই ছবি।

বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তো অভিষেক হলো, এবার পূর্ণদৈর্ঘ্য ছবিতে সুহানাকে দেখার অপেক্ষায় ভক্তরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস