জাল নোট ও হেরোইনসহ আটক তিন

জাল নোট ও হেরোইনসহ আটক তিন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১০ ১২ এপ্রিল ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনা করে ২০ লাখ টাকার জাল নোট ও ৩শ’ গ্রাম হেরোইনসহ ৩ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তর বিভাগ (ডিবি)। আটককৃতদের নাম- মো. সাহাবুদ্দীন শিকদার (৩৮), মো. মেহেদী হাসান ওরফে বাবু ওরফে লরেন্স (৪২) ও মো. সোহেল মিয়া (২৯)।

বৃহস্পতিবার পল্টনের একটি হোটেল থেকে তাদেরকে আটক করা হয়। ডিএমপি’র গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের ডিসি মো. মাসুদুর রহমান শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

গোয়েন্দা সূত্র জানায়, গোয়েন্দা তথ্যে নয়া পল্টনের একটি আবাসিক হোটেলে অভিযান চালায় ডিবি উত্তরের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিম। অভিযানে ৩জন জাল নোট ও মাদক কারবারীকে আটক করা হয়। পরে তাদেরকে তল্লাশি করে ১ হাজার টাকা মূল্যমানের ৫টি সিরিজের ২০ লাখ বাংলাদেশি জাল টাকার নোট ও ৩শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক আসামিরা জানায়, বিভিন্ন জাতীয় উৎসব ও অনুষ্ঠানকে সামনে রেখে তারা জাল টাকা তৈরি করে। পরে তাদের সহযোগীদের সহায়তায় আসল টাকার সঙ্গে মিশিয়ে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে। এছাড়া, অল্প সময়ে বেশি লাভের আশায় ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইন বিক্রি করে তারা। তাদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পল্টন থানায় ২টি মামলা করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে