জাতীয় আরচ্যারী দলের ক্যাম্প শুরু রোববার

জাতীয় আরচ্যারী দলের ক্যাম্প শুরু রোববার

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৫৬ ১২ আগস্ট ২০২০   আপডেট: ২০:২৫ ১৭ আগস্ট ২০২০

জাতীয় আরচ্যারী দলের ক্যাম্প শুরু রোববার

জাতীয় আরচ্যারী দলের ক্যাম্প শুরু রোববার

মহামারি করোনার কারণে বন্ধ ছিল দেশের ক্রীড়াঙ্গন। তবে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে ক্রীড়া কার্যক্রম চালানোর নির্দেশ দিয়েছে সরকার। আর তাই রোববার থেকে জাতীয় আরচ্যারী দলের ক্যাম্প শুরু করেতে যাচ্ছে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশন।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশন জানায়, ফেডারেশনের ব্যবস্থাপনায়, সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘তীর গো ফর গোল্ড’ প্রজেক্টের আওতায় টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে প্রধান প্রশিক্ষক মি: মার্টিন ফ্রেডারিক এর অধীনে জাতীয় আরচ্যারী দলের প্রশিক্ষণ ক্যাম্প পুণরায় শুরু হতে যাচ্ছে।

৩টি ধাপে জাতীয় আরচ্যারী দল প্রশিক্ষণ ক্যাম্পে যোগদান করবেন।  প্রথম ধাপে ৮ জন রিকার্ভ পুরুষ আরচ্যার, দ্বিতীয় ধাপে ৪ জন রিকার্ভ মহিলা আরচ্যার এবং তৃতীয় ধাপে কম্পাউন্ড পুরুষ ও মহিলা আরচ্যার ৬ জনসহ জাতীয় দলের মোট ১৮ জন আরচ্যার প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নেবেন। 

প্রতি ধাপে যোগদান করা কোচ ও আরচ্যারদেরকে প্রশিক্ষণ ক্যাম্পে-ই কোয়ারেন্টাইনে রাখা হবে।

সোমবার শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে কোচ, প্রথম ধাপের ৮ জন আরচ্যার এবং প্রশিক্ষণ কেন্দ্রের সকল স্টাফদের কোভিড-১৯ পরীক্ষা করা হবে। বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের মেডিক্যাল কমিটির আহবায়ক এবং কার্যনির্বাহী কমিটির সদস্য ডা: মো: এহছানুল করিম এর তত্বাবধানে কোভিড-১৯ পরীক্ষা করা হবে।

দ্বিতীয় ধাপে ২২ আগস্ট ৪ জন রিকার্ভ মহিলা আরচ্যার প্রশিক্ষণ ক্যাম্পে যোগদান এবং পরের দিন তাদের কোভিড-১৯ পরীক্ষা। 

তৃতীয় ধাপে ২৯ আগস্ট ৬ জন কম্পাউন্ড পুরুষ ও মহিলা আরচ্যার প্রশিক্ষণ ক্যাম্পে যোগদান এবং পরের দিন তাদের কোভিড-১৯ পরীক্ষা।

ডেইলি বাংলাদেশ/আরএস