Alexa জরুরি বোর্ড সভায় বিসিবি, আসতে পারে বড় সিদ্ধান্ত

জরুরি বোর্ড সভায় বিসিবি, আসতে পারে বড় সিদ্ধান্ত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৩৬ ২২ অক্টোবর ২০১৯   আপডেট: ১২:২২ ২২ অক্টোবর ২০১৯

বিসিবি`র জরুরি সভায় একে একে উপস্থিত হচ্ছেন বোর্ড পরিচালকরা। ছবি: ডেইলি বাংলাদেশ

বিসিবি`র জরুরি সভায় একে একে উপস্থিত হচ্ছেন বোর্ড পরিচালকরা। ছবি: ডেইলি বাংলাদেশ

বোর্ড পরিচালকদের নিয়ে জরুরি সভা ডেকেছে বিসিবি। মঙ্গলবার সকালে এ সভা ডাকেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এই মিটিং শেষে বড় সিদ্ধান্ত আসার সম্ভাবনা আছে বলে জানা গেছে। 

কোনো পূর্ব ঘোষণা ছাড়া হঠাৎ করে ধর্মঘটে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসানের নেতৃত্বে সোমবার ১১ দফার দাবি নিয়ে ধর্মঘট করে ক্রিকেটাররা। দাবি না মানা পর্যন্ত সব ধরনের খেলা বয়কট করার সিদ্ধান্ত জানায় সবাই। ক্রিকেটারদের এমন সিদ্ধান্তে নড়ে চড়ে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার প্রেক্ষিতে আজ মঙ্গলবার সভা ডেকেছে বিসিবি। সভায় ক্রিকেটারদের দাবিদাওয়া নিয়ে আলোচনা করবেন বোর্ডের কার্যনির্বাহী পর্ষদের সদস্যরা।

সভা শেষে দুপুর ১২টায় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। একই সময়ে সংবাদ সম্মেলন ডেকেছে ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব)। এ সময় সংগঠনের সভাপতি ও বোর্ড পরিচালক এবং জাতীয় দলের প্রথম টেস্ট অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে পারেন।

জাতীয় ক্রিকেট লিগ দিয়ে দিন কয়েক আগেই শুরু হয়েছে ঘরোয়া ক্রিকেটের নতুন মৌসুম। নভেম্বরে ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে বাংলাদেশের টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ। এমন সময়ে ক্রিকেটারদের ধর্মঘট বেকায়দায় ফেলেছে ক্রিকেট কর্তাদের।

ধর্মঘট নিয়ে খোদ বিসিবিতেই দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছে এটি করা ঠিক হয়নি, তারা ব্ল্যাকমেইল করছে বোর্ডকে। আবার কেউ বলছে এমন না করলে বিসিবি আমলে নিতো না কিছু।

কি হতে চলেছে ধর্মঘট অবস্থার, জানা যাবে হয়তো বোর্ড সভার পরেই। 

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ