জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৫ ১ জুলাই ২০২০   আপডেট: ১৭:৫৮ ১ জুলাই ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজারের মহেশখালীতে জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই সলিম উল্লাহ নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার ছোটমহেশখালী ইউপির পশ্চিম সিপাহিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে গতকাল রাত ৩টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই নছর উল্লাহর স্ত্রীকে আটক করে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সরকারি পাহাড়ি এলাকার পানের বরজের জমি নিয়ে উপজেলার ছোটমহেশখালী ইউপির পশ্চিম সিপাহিরপাড়ার দুই ভাই সলিম উল্লাহ ও নছর উল্লাহর মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বড় ভাই সলিম পানের বরজের জমি একজনকে বর্গাচাষ করতে দেন। এ নিয়ে মঙ্গলবার রাতে বাড়ির সামনে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই হাতে থাকা লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে গুরুতর আহত হন সলিম। আহত অবস্থায় সলিম উল্লাহকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহেশখালী থানার ওসি(তদন্ত) বাবুল আজাদ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি সকালে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছোট ভাইয়ের স্ত্রীকে আটক করেছে পুলিশ। তবে এ ঘটনার সঙ্গে জড়িত ছোট ভাইকে ধরার জন্য অভিযান চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম