Alexa জমির জন্য ভাই-ভাবিকে গাছে বেঁধে নির্যাতন করলেন বোন

জমির জন্য ভাই-ভাবিকে গাছে বেঁধে নির্যাতন করলেন বোন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০০ ২২ জানুয়ারি ২০২০  

স্থানীয়দের মোবাইল ফোনে ধারণ করা ছবি

স্থানীয়দের মোবাইল ফোনে ধারণ করা ছবি

নওগাঁর রাণীরগরে জমির জন্য ভাই-ভাবিকে মারধর করেছেন বোন। তাতেই ক্ষান্ত হননি তিনি। তাদের গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের পর জমি দখল করেছেন। এ সময় গোপনে স্থানীয়রা মোবাইল ফোনে ছবি ধারণ করে রাখেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার গুয়াতা গ্রামে এ ঘটনা ঘটে। আহত শহিদুল মণ্ডল ও জান্নাতুন নেছাকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শহিদুলের ছোট ভাই আবু হানিফ মণ্ডল জানান, কয়েক বছর আগে বসতবাড়িসহ বেশ কিছু জমি বাবার কাছ থেকে দলিল করে নেন ছোট বোন সাহারা খাতুন। এ নিয়ে বড় ভাই ও বোনের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এ ঘটনায় কয়েক দফা সালিশও হয়। কিন্তু সমাধান না হওয়ায় আদালতে একটি বাটোয়ারা মামলা করেন শহিদুল।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে সাহারা ভাড়াটিয়া লোকজন নিয়ে জমিতে ঘর নির্মাণের চেষ্টা করেন। এ সময় বাধা দিলে শহিদুল ও তার দুই ভাবি আঞ্জুয়ারা, জান্নাতুন নেছাকে মারধর করেন। পরে তাদের গাছের সঙ্গে বেঁধে রেখে ঘর নির্মাণের চেষ্টা করা হয়।

অভিযুক্ত সাহারা খাতুন বলেন, বাবার কাছ থেকে দলিল করে নেয়ার পর থেকে তারা আমার জায়গা ছেড়ে দিচ্ছিলেন না। বাধ্য হয়ে স্থানীয়দের পরামর্শে লোকজন নিয়ে ঘর করতে যাই। বাধা দিলে তাদের গাছের সঙ্গে বেঁধে রাখা হয়।

রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, এ ঘটনায় উভয় পক্ষের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর