দূরবীনপ্রথম প্রহর

জন্মদিনে পরিবারের সঙ্গেই রুনা খান

বিনোদন প্রতিবেদকডেইলি-বাংলাদেশ ডটকম
অভিনেত্রী রুনা খান

অভিনেত্রী রুনা খান। মঞ্চ, ছোটপর্দা, বড়পর্দা- তিনটি মাধ্যমেই অবিশ্রান্তভাবে তিনি ছুটে চলছেন। নাটকে এবং সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে শুধু দর্শকের কাছেই নয়, সহকর্মীদের কাছেও রুনা খানের অন্যরকম গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে।

নাটক এবং চলচ্চিত্র নির্মাতারাও সব সময় চ্যালেঞ্জিং চরিত্রগুলোতেই তাকে নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন। সব্যসাচী অভিনেত্রী হিসেবে তিনিও নির্মাতা এবং দর্শকের কাছে সামর্থ্যের প্রমাণ দিয়ে যাচ্ছেন অক্ষরে অক্ষরে। আজ এই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন।

রুনা খান ব্যক্তিজীবনে যেমন সরলরৈখিক, তেমনি সামাজিক ভাবনার জায়গাতে খুবই স্পষ্ট। তাই সোজাসাপ্টা উত্তরে জন্মদিন প্রসঙ্গে রুনা খান বলেন, আসলে ঘটা করে জন্মদিন উদযাপন করার মত তেমন কিছুই আমি হইনি। তবে হ্যাঁ, এটা আমার জন্য, আমার পরিবারের জন্য একটা শুভ দিন। আমি আজকের দিনটা আমার পরিবারের সঙ্গেই কাটাচ্ছি।

তিনি বলেন, আমি সবার কাছে আমার-আমার পরিবারের জন্য দোয়া চাই। যেন ভালো থাকি, সুস্থ থাকি এবং ভালো ভালো নাটক ও সিনেমায় যেন অভিনয় করতে পারি। এছাড়াও আমার সহকর্মী ও ভক্তদের অনেক ধন্যবাদ। আমি তাদের ভালোবাসায় মুগ্ধ হয়েছি।

রুনা খান ‘হালদা’, ‘গহীন বালুচর’ ও ‘ছিটকিনি’ চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। তিনি বর্তমানে ব্যস্ত রয়েছেন বেশ কিছু ধারাবাহিকের কাজ নিয়ে। এর মধ্যে রয়েছে অনিমেষ আইচের ‘জোছনাময়ী’, ‘গুড ব্যাড আগলি’, অঞ্জন আইচের ‘থ্রি মেড’, যুবরাজ খানের ‘ব’তে বন্ধু’, আল হাজেনের ‘সুখের ভেতর অসুখ’, জুয়েল শরীফের ‘আলিবের অষ্টখন্ড’।

ডেইলি বাংলাদেশ/এনএ

daily-bd-hrch_cat_news-13-10