জন্মদিনে জমকালো আয়োজন, এসআই প্রত্যাহার

জন্মদিনে জমকালো আয়োজন, এসআই প্রত্যাহার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৩৯ ৪ জুন ২০২০   আপডেট: ০০:৫২ ৪ জুন ২০২০

জমকালো আয়োজনে জন্মদিন উদযাপন

জমকালো আয়োজনে জন্মদিন উদযাপন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখার বিধিনিষেধ রয়েছে। কিন্তু তা না মেনেই কর্মস্থলে নিজের জন্মদিন উদযাপন করেছেন সরাইলের অরুয়াইল পুলিশ ফাঁড়ির এসআই মো. কামরুজ্জামান। এ ঘটনায় তাকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার অ্যাডিশনাল এসপি (অপরাধ ও প্রশাসন) মো. আলমগীর হোসেন। তিনি জানান, প্রশাসনিক কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। একইসঙ্গে ফাঁড়িতে নতুন একজনকে পদায়ন করা হয়েছে।

জানা গেছে, নিজস্ব ভবন না থাকায় দীর্ঘদিন ধরে অরুয়াইল ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষে পুলিশ ফাঁড়ির কার্যক্রম চলছে। ১ জুন একই ফাঁড়ির এসআই কামরুজ্জামানের ৩৯তম জন্মদিন ছিল। যা উদযাপন করতে ওই রাতে ফাঁড়ির পাশে ইউপি ডিজিটাল সেন্টারের একটি কক্ষে জমকালো আয়োজন করা হয়। বেলুন ও রঙিন কাগজ দিয়ে সাজানো হয় কক্ষটি। এছাড়া তিনটি কেক, বিস্কুট ও হরেক রকমের ফল আনা হয়। আর কামরুজ্জামানের মাথায় পরিয়ে দেয়া হয় জন্মদিনের কাগজের টুপি।

জন্মদিনের এ আয়োজনে পুলিশ সদস্য, স্থানীয় বাজারের ব্যবসায়ীসহ অনেকেই উপস্থিত ছিলেন। করা হয় দলবদ্ধ ফটোসেশন। পরে জমকালো অনুষ্ঠানের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়।

করোনাভাইরাসের পরিস্থিতিতে একজন পুলিশ কর্মকর্তার এমন জন্মদিন উদযাপন নিয়ে ফেসবুকে অনেকেই ক্ষোভ প্রকাশ করেন।

এসআই কামরুজ্জামান বলেন, আমার জন্মদিন উপলক্ষে ফাঁড়ির পুলিশ সদস্যরা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। প্রথমে ইউনিয়ন পরিষদের ছাদে আয়োজন করার কথা ছিল। কিন্তু বিদ্যুতের সমস্যার কারণে ডিজিটাল সেন্টারে আয়োজন করা হয়। কখনো আমার জন্মদিন এভাবে উদযাপন করা হয়নি। যা একবার আয়োজন করা হয়েছে, তা নিয়ে সমস্যা হলো এখন।

ডেইলি বাংলাদেশ/এমআর