জন্মদিনে কী করছেন সজল

জন্মদিনে কী করছেন সজল

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৩ ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৬:৫৮ ২০ ফেব্রুয়ারি ২০২০

আব্দুন নূন সজল

আব্দুন নূন সজল

জনপ্রিয় অভিনেতা আব্দুন নূন সজল। যাকে সবাই ছোট পর্দার বড় তারকা বলে থাকে।  ১৯৮৪ সালের ২০ ফেব্রুয়ারি ঢাকার মিরপুরে জন্মগ্রহণ করেন সজল। আজ এই অভিনেতার জন্মদিন। দেখতে দেখতে জীবনের ৩৬ বসন্ত পার করে দিয়েছেন তিনি। বিশেষ এ দিনটি কীভাবে কাটাচ্ছেন? বিষয়টি জানতে চান ভক্ত থেকে শুরু করে অনেকেই। 

ঘড়ির কাঁটা রাত ১২টা ছুঁয়ে দিতেই সজলকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। আজ কোনো শুটিং রাখেননি তিনি। একেবারে নিজেরমতো করে দিনটি পার করবেন। 

এই বিষয়ে সজল বলেন, প্রত্যেকটা মানুষের জীবনেই এই দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। কোনো কোনো জন্মদিনে মা বিশেষ আয়োজন করে চমকে দেন। এছাড়াও ভক্তদের ভালোবাসায় প্রায়ই চমকে উঠি। এমন সব ঘটনা ঘটিয়ে বসে তারা সত্যি অবাক হয়ে যাই। 

তিনি বলেন, এবার কী হবে জানি না। তেমন কোনো পরিকল্পনা নেই। তবে এবারের জন্মদিনটা একটু স্পেশাল। কারণ আমার অভিনয় জীবনের ২০ বছর হয়ে গেলো। সবার ভালোবাসায় এই সময়টা যে কিভাবে কেটে গেল সেটা ভাবতেই কেমন যেন লাগে। আমার যারা ভক্ত আছেন, তাদের ভালবাসাতেই এই ইন্ডাস্ট্রিতে এতোটা সময় ধরে কাজ করতে পারছি। তাদের কাছে আমি কৃতজ্ঞ।

ছোট পর্দায় দাপিয়ে বেড়ালেও নিজেকে সেখানে আবদ্ধ রাখেননি সজল। কাজ করেছেন বিজ্ঞাপন ও চলচ্চিত্রে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার চতুর্থ সিনেমা ‘জ্বীন’। নাদের চৌধুরীর পরিচালনায় ‘জ্বীন’ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন পূজা চেরি। 

ডেইলি বাংলাদেশ/এনএ