জন্মদিনে কী করছেন শাকিব

জন্মদিনে কী করছেন শাকিব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৭ ২৮ মার্চ ২০২০  

ঢালিউড সুপারস্টার শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান

জন্মদিন নিয়ে আগেও তেমন উন্মাদনা ছিল না। এ বছর আরো না। আমার ভক্তনুরাগীদের নিষেধ করে দিয়েছি জন্মদিনে কোনো আয়োজন না করার জন্য। তারা যেন বাসায় থাকে এবং নিরাপদে থাকে এই বার্তা দিয়েছি। নিজের ৪১তম জন্মদিন কীভাবে উদযাপন করছেন সে বিষয়ে এই কথা বলেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। 

১৯৭৯ সালের আজকের এই দিনে নারায়ণগঞ্জ জন্মগ্রহণ করেন মাসুদ রানা। এরপর চলচ্চিত্রে নাম পরিবর্তন করে রাখেন শাকিব খান। যিনি আজ হাটি হাটি পা পা করে ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক। 

এমন এক সময়ে তার জন্মদিন যখন পুরো বিশ্ব করোনাভাইরাসের সঙ্গে লড়াই করেছে। মৃত্যুর মিছিল বাড়ছেই। তাই এই নায়কের মনও ভালো নেই। তাই এবারের জন্মদিন বাসাতেই থাকবেন এই নায়ক, নিজের মতো সময় কাটাবেন।

করোনাভাইরাস প্রসঙ্গে শাকিব খান বলেন, সবাইকে সচেতন হতে হবে। তবেই বাংলাদেশ ভালো থাকবে। আমাদের দেশের অনেকেই দিন আনে দিন খায়। অনেক প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে এসেছে। এসব দেখে সত্যিই ভালো লাগে। এই দুর্যোগে প্রত্যেককেই মানবিক হতে হবে।

শাকিব খান জানান, এই দুর্যোগের সময়ে মানুষের ব্যক্তি উদ্যোগে কিছু করার জন্য নিজেকে প্রস্তুত রেখেছেন। সামর্থ অনুযায়ী দেশের মানুষের পাশে থাকবেন তিনি।

এদিকে করোনাভাইরাসের আতঙ্কে ঈদের জন্য নির্মিতব্য ‘নবাব-এলএলবি’ ছবির শুটিং বন্ধ রেখেছেন শাকিব খান। অনন্য মামুন পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে মাহি ও স্পর্শিয়াকে।

ডেইলি বাংলাদেশ/এনএ