Alexa জন্মদিনে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ, সেই চার বন্ধু গ্রেফতার

জন্মদিনে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ, সেই চার বন্ধু গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৯ ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ১৭:৩৪ ২৫ জানুয়ারি ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

গাজীপুরের শ্রীপুরে জন্মদিনের দাওয়াতের কথা বলে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণকারী সেই চার বন্ধুকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

শনিবার সকালে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুরা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শরীফ হোসেন, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে ইমরান হাসান সুজন, গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর গ্রামের সাবাজ উদ্দিন মোল্লার ছেলে শরিফ উদ্দিন মোল্লা, ধর্ষণের পরিকল্পনাকারী ময়মনসিংহের ত্রিশাল থানার গোলাভিটা গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে আহসান ওরফে হাসান।

গত ১৫ জানুয়ারি গাজীপুরের শ্রীপুরে জন্মদিনের দাওয়াতে আসা কিশোরীকে এনার্জি ড্রিংকসের মধ্যে নেশা জাতীয় দ্রব্য মিশ্রিয়ে সুকৌশলে পান করিয়ে তাকে হত্যার ভয় দেখিয়ে চার বন্ধু পালাক্রমে ধর্ষণ করে। ঘটনাটি শ্রীপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর মা গত ১৬ জানুয়ারি শ্রীপুর থানায় মামলা করেন।

র‌্যাব কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী থেকে কিশোরগঞ্জের মো. শরীফ হোসেনকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকা থেকে ময়মনসিংহের  মো. ইমরান হাসান সুজন, গাজীপুরের মো. শরিফ উদ্দিন মোল্লাকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যে ধর্ষণের পরিকল্পনাকারী ও ধর্ষক মো. আহসান ওরফে হাসানকে গ্রেফতার করা হয়। ধর্ষকরা ধর্ষণের ভিডিও আপলোড করার কথা স্বীকার করেছে। শনিবার তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ