Alexa জনসচেতনতামূলক অনুষ্ঠানে বিপাশা হায়াত

জনসচেতনতামূলক অনুষ্ঠানে বিপাশা হায়াত

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৯ ২১ নভেম্বর ২০১৯  

বগুড়ায় ভ্যাসলিনের হিলিং প্রজেক্টের জনসচেতনতামূলক অনুষ্ঠানে বিপাশা হায়াত

বগুড়ায় ভ্যাসলিনের হিলিং প্রজেক্টের জনসচেতনতামূলক অনুষ্ঠানে বিপাশা হায়াত

ভ্যাসলিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় অভিনেত্রী বিপাশা হায়াত রোববার (১০ নভেম্বর) রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ‘ভ্যাসলিন হিলিং প্রজেক্ট ২০১৯’ এর উদ্বোধন করেন। এবার তারই ধারাবাহিকতায় বগুড়ায় ভ্যাসলিনের হিলিং প্রজেক্টের জনসচেতনতামূলক অনুষ্ঠানে হাজির হন তিনি। 

সুবিধাবঞ্চিত মানুষদের ত্বকের সুস্থতায় বগুড়ায় ভ্যাসলিনের জনসচেতনতামূলক এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। শীতের শুস্কতায় ত্বকের ছোট সমস্যা যাতে সাধারণ মানুষদের অসুখের কারণ না হয় সেজন্যই এমন আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে বিপাশা হায়াত ত্বকের সুস্থ্যতার প্রয়োজনীয়তা তুলে ধরে সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়াতে সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন, সুস্থ থাকলে মানুষ দেশ ও পরিবারসহ সমাজের জন্য কাজ করতে পারে। তাই আপনারা সুবিধাবঞ্চিতদের মাঝে ভ্যাসলিন জার বিতরণ করুন।

এসময় বিপাশা হায়াত ছাড়া আরো বক্তব্য রাখেন, টিএমএসএস’র নির্বাহী পরিচালক হোসনে আরা, টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালের চর্ম রোগ বিশেষজ্ঞ ডা. রশিদুল ইসলাম, টিএমএসএস’র উপনির্বাহী পরিচালক মতিউর রহমান।

এবারের আয়োজনের মাধ্যমে উত্তরাঞ্চলে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ৪ লাখ ভ্যাসলিন জার বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে। বগুড়া টিএমএসএস মিলনায়তনে এ অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের উর্দ্ধতন কর্মকর্তারা সহ সহযোগী-বেসরকারী সংস্থা টিএমএসএস’র চিকিৎসক, প্রশিক্ষক নার্সসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

আয়োজকরা জানান, ইউনিলিভারের ‘ভ্যাসলিন হিলিং’ প্রজেক্টের মাধ্যমে ২০১৬ সালে সুবিধা বঞ্চিতদের মাঝে ৫০ হাজার এবং ২০১৭ সালে ১ লাখ ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়েছিলো। এবার ৪ লাখ মানুষের কাছে তা পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে কাজ করা হচ্ছে। 

এছাড়া রংপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট ও গাইবান্ধায় এই প্রজেক্টে হেলথ ক্যাম্প করা হবে। সেখানে ত্বকের প্রয়োজনীয় চিকিৎসাসহ সুবিধাবঞ্চিতদের ভ্যাসলিন জার দেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস