Alexa ‘জনগণের বেটার ফিউচারের জন্য কাজ করছে সরকার’

‘জনগণের বেটার ফিউচারের জন্য কাজ করছে সরকার’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৫ ১১ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে বৃহৎ জয়ের পর জনগণের বেটার ফিউচারের জন্য কাজ করছে সরকার। একই সঙ্গে দলকে মাঠপর্যায়ে ঢেলে সাজাচ্ছি।

মঙ্গলবার বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে দলটির সহযোগী সংগঠনগুলোর সভাপতি সাধারণ সম্পাদকদের যৌথসভায় তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি নিয়ে আন্তর্জাতিক কোন চাপ নেই। খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে ফখরুলের মন্তব্য ঠিক না। ফখরুল তো ডাক্তার না। ডাক্তারদের কোনো অভিযোগ নেই খালেদার স্বাস্থ্য নিয়ে। বিএনপি মূলত খালেদার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে। তাদের কাজ হচ্ছে বিরোধীতার জন্য রাজনীতির বিরোধীতা করা। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বরণিকা প্রকাশ ও রচনা প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান এবং হালকা আলোকসজ্জার ব্যবস্থা করা হবে। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৪ জুন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জেলা পর্যায়ের দুজন প্রবীণ নেতাকে সংবর্ধনা দেয়ার উদ্যোগ নিয়েছেন। প্রতিষ্ঠাবার্ষিকীর বৃহৎ ঝামেলার মধ্যে এখন এটা সম্ভব নয় তাই এই সংবর্ধনা অনুষ্ঠান হবে মুজিববর্ষে।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, দলের সাংগঠনিক সম্পাদক ও নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল,দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দলের আইন বিষয়ক সম্পাদক এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক, দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনসহ ঢাকার এমপিরা ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে নেতারা।

ডেইলি বাংলাদেশ/এস.আর/এমআরকে